রবিবার, ০২ অক্টোবর, ২০২২

Madan Mitra: হঠাৎই অসুস্থ কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র! ভর্তি এসএসকেএম-এ

আত্রেয়ী সেন

প্রকাশিত: মার্চ ৮, ২০২২, ১০:৪৮ পিএম | আপডেট: মার্চ ৮, ২০২২, ০৫:১৮ পিএম

Madan Mitra: হঠাৎই অসুস্থ কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র! ভর্তি এসএসকেএম-এ
হঠাৎই অসুস্থ কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র! ভর্তি এসএসকেএম-এ

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ অসুস্থ কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। আজ রাত ৯ টা ৪০ মিনিট নাগাদ তাঁকে এসএসকেএমের উডবার্ন ব্লকে ভর্তি করা হয়েছে। সূত্রের খবর, মদন মিত্রের গলায় সমস্যা ধরা পড়েছে। বিধায়ক নিজে জানিয়েছেন যে, তাঁর ভোকাল কর্ডে সমস্যা রয়েছে, আগামী পরশু অস্ত্রোপচার হবে বলেই জানিয়েছেন কামারহাটির বিধায়ক।

এদিন হাসপাতালে ঢোকার সময় তিনি বলেন, ‘চিকিৎসকরা ফোন করে জানালেন গলার ভিতরে টিউমার রয়েছে, সেটা ছড়িয়ে গিয়েছে। গলায় বেশ ব্যথা আছে। জোরে চিৎকার করতে গেলে কাকের মতো আওয়াজ বেরোচ্ছে। ভোকাল কর্ডটা মনে হয় নষ্ট হয়ে গেছে।’ এদিন তিনি আরও বলেন যে, ‘ভোকাল কর্ডে দীর্ঘদিন ধরেই সমস্যা ছিল। আমি চেপে রেখেছিলাম। এখন সমস্যাটা বেড়েছে। তাই নিজে থেকে ভর্তি হলাম।’

এদিকে, মদন মিত্রের পরিবার সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই মদন মিত্রের গলায় সমস্যা হচ্ছিল। সেই সমস্যার কারণেই তিনি চিকিৎসকের কাছে গিয়েছিলেন। চিকিৎসকের পরামর্শেই বিধায়কের গলায় ছোট একটা অস্ত্রোপচার করা হবে। 

উল্লেখ্য, এই সমস্যা আজকের নয়, বহুদিন ধরেই গলার সমস্যায় ভুগছিলেন কামারহাটির বিধায়ক। গত বছর মে মাসেই জানা গিয়েছিল যে, মদন মিত্রের ভোকাল কর্ডে সমস্যা রয়েছে। যদিও সে সময়ে অস্ত্রোপচারের উপর জোর দেওয়া হয়নি। তবে, সূত্রের খবর, এবার অস্ত্রোপচারের প্রয়োজনীয়তা রয়েছে বলেই মনে করছেন তাঁর চিকিৎসকেরা। এদিকে, এসএসকেএম হাসপাতাল সূত্রের খবর, আট সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে ইতিমধ্যেই। 

জানা গিয়েছে, মদন মিত্রের মেডিক্যাল বোর্ডে রয়েছেন নাক-কান-গলা বিশেষজ্ঞ অরুনাভ সেনগুপ্ত ও ডি ঘোষ। চেস্ট মেডিসিনের সোমনাথ কুণ্ডু, অ্যানাস্থেসিওলজির এ লাহা, মেডিসিনের সৌমিত্র ঘোষ, কার্ডিওলজির সরোজ মণ্ডল, এন্ডোক্রিনোলজির শুভঙ্কর চৌধুরী এবং অ্যানাস্থেসিওলজির দেবব্রত দাস। সূত্রের খবর, বুধবার অর্থাৎ আগামীকালই এই বোর্ডের বৈঠক রয়েছে। এরপর সম্ভবত বৃহস্পতিবারই হবে অস্ত্রোপচার। 

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর নারদাকাণ্ডে সিবিআইয়ের হাতে গ্রেফতার হওয়ার পরই এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়েছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। সেই সময়ই চিকিৎসকেরা জানিয়েছিলেন যে, তাঁর গলায় রয়েছে একটি ছোট টিউমার। তবে, তা তখনই অপারেশনের প্রয়োজন নেই বলেই চিকিৎসকেরা জানিয়েছিলেন। সে সময় এও জানা গিয়েছিল যে, স্পিচ থেরাপি করা হবে বিধায়কের। আর এবার সেই সমস্যা বাড়ায় ফের হাসপাতালে ভর্তি হলেন তৃণমূল মদন মিত্র।