শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

‍‍`বিরাট কোহলি দিল হ্যায় হামারা‍‍`! বার্তা খুদে পাক সমর্থকের, মন ছুঁয়ে নিল নেটদুনিয়ার

মৌসুমী মোদক

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২, ০৭:০৬ পিএম | আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২২, ০১:০৬ এএম

‍‍`বিরাট কোহলি দিল হ্যায় হামারা‍‍`! বার্তা খুদে পাক সমর্থকের, মন ছুঁয়ে নিল নেটদুনিয়ার
‍‍`বিরাট কোহলি দিল হ্যায় হামারা‍‍`! বার্তা খুদে পাক সমর্থকের, মন ছুঁয়ে নিল নেটদুনিয়ার

ক্রিকেটের বাইশ গজে ভারত-পাকিস্তান ম্যাচের আকর্ষণ আকাশছোঁয়া! এই দু’দলের মহারণ দেখতে বরাবরই ক্রিকেটপ্রেমীদের উৎসাহ তুঙ্গে। যখনই মুখোমুখি হয় প্রতিবেশী দুই দেশ, দর্শকদের উত্তেজনার পারদ ক্রমশ চড়তেই থাকে। চলতি এশিয়া কাপে আপাতত দু‍‍`বার মুখোমুখি হয়েছে ভারত-পাক। আর মুখোমুখি লড়াইয়ে দুই দলই একবার করে জিতেছে। এবার সম্প্রতি পাকিস্তানের এক খুদে ফ্যানের ভিডি্ব ভাইরাল হয়েছে। এই ভিডিওতে সে বিরাট কোহলির জমিয়ে তারিফ করছে।

গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো যথেষ্ট ভাইরাল হতে শুরু করেছে। সেখানে পাকিস্তানের এক খুদে ক্রিকেট ফ্যানকে দেখতে পাওয়া যাচ্ছে। ওই ফ্যানকে যখন জিজ্ঞাসা করা হচ্ছে যে ভারতের কোনও ক্রিকেটারকে কি তোমার ভালো লাগে? জবাবে ওই বাচ্চা ছেলেটি বলে, ‍‍`বিরাট কোহলি দিল হ্যায় হামারা। ম্য়ায় চাহতা হুঁ কি বিরাট কোহলি ফিফটি করেঁ, ভালে বাকি সব আউট হো যায়ে।‍‍` অর্থাৎ, ‍‍`বিরাট কোহলি আমার প্রাণ। বাকিরা সবাই আউট হয়ে গেলেও কোনও অসুবিধে নেই, কিন্তু বিরাট কোহলি যেন ৫০ রান করে।‍‍` ইতিমধ্যেই এই ভিডিয়োটি যথেষ্ট ভাইরাল হয়ে গিয়েছে।

বিরাট কোহলি ক্রিকেট বিশ্বের সর্বশ্রেষ্ঠ ব্যাটারদের তালিকায় বিরাজমান। ব্যাট হাতে তিনি যদি ছন্দে থাকেন, তাহলে বিশ্বের যে কোনও বোলারের রাতের ঘুম কেড়ে নিতে পারেন। ইতিমধ্যেই নিজের ব্যাটিংয়ের দৌলতেই বহু ম্যাচ জিতিয়েছেন বিরাট কোহলি। তাঁর ক্লাসিক ব্যাটিং সকলেই পছন্দ করেন। ভারতীয় ক্রিকেট দলের তিন নম্বরে আজও তিনি যথেষ্ট ভরসা দেন। ভারতের হয়ে ক্রিকেটের তিনটে ফরম্যাটেই শতাধিক ম্য়াচ খেলেছেন কিং কোহলি।

গত রবিবার চলতি এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে ৫ উইকেটে হারতে হয়েছে ভারতীয় ক্রিকেট দলকে। কিন্তু এই ম্যাচে বিরাট কোহলি ভারতীয় ক্রিকেট দলের হয়ে ৪৪ বলে ৬০ রানের দুর্দান্ত একটি ইনিংস উপহার দেন। কোহলি ইতিপূর্বে হংকংয়ের বিরুদ্ধেও ঝোড়ো ফিফটি ভারতীয় ক্রিকেট দলকে উপহার দিয়েছিলেন। ভারতীয় ক্রিকেট সমর্থকেরা অবশ্যই চাইবেন যে ৬ সেপ্টেম্বর আয়োজিত ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধেও নিজের এই দুর্দান্ত ব্যাটিং ফর্ম অব্যাহত রাখবেন।

উল্লেখ্য, আজ, মঙ্গলবার ফের সুপার ফোরের ম্যাচ খেলতে মাঠে নামছে টিম ইন্ডিয়া। ফাইনালের লড়াইয়ে টিকে থাকতে গেলে শ্রীলঙ্কার বিরুদ্ধে আজ জিততেই হবে ভারতকে। ফলে বাড়তি চাপ নিয়েই খেলতে নামবে রোহিত ব্রিগেড।