শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

বৃষ্টিতে ভেস্তে গেল প্রথম টি-২০ ম্যাচ! অন্য খেলায় মাতলেন ভারত-নিউজল্যান্ডের প্লেয়াররা, রইল ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২, ০৫:৫৪ পিএম | আপডেট: নভেম্বর ১৮, ২০২২, ০৫:৫৪ পিএম

বৃষ্টিতে ভেস্তে গেল প্রথম টি-২০ ম্যাচ! অন্য খেলায় মাতলেন ভারত-নিউজল্যান্ডের প্লেয়াররা, রইল ভিডিও
বৃষ্টিতে ভেস্তে গেল প্রথম টি-২০ ম্যাচ! অন্য খেলায় মাতলেন ভারত-নিউজল্যান্ডের প্লেয়াররা, রইল ভিডিও

সদ্য সমাপ্ত টি-২০ বিশ্বকাপের সঙ্গী হয়েছিল বৃষ্টি। বৃষ্টির কারণে বাতিল হয়েছিল বিশ্বকাপের একাধিক ম্যাচ। এবার বিশ্বকাপের পর ভারত বনাম নিউজিল্যান্ড (Ind vs NZ) টি-২০ সিরিজেও কাঁটা সেই বৃষ্টি। বিশ্বকাপের ব্যর্থতা ঝেড়ে ফেলে দুই দলই নতুন লড়াই শুরুর লক্ষ্যে ছিল। কিন্তু লাগাতার বৃষ্টির কারণে প্রথম ম্যাচে খেলাই হল না হার্দিক পান্ডিয়া-কেন উইলিয়ামসনদের। এক বলও খেলার পরিস্থিতি ছিল না ওয়েলিংটনের মাঠে। টস করতেই নামতে পারলেন না দুই দলের অধিনায়ক। বাধ্য হয়ে ম্যাচ বাতিল করে দেওয়ার সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ।

শুক্রবার ওয়েলিংটনের আবহাওয়ার পূর্বাভাসে বলা ছিল, এদিন বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আর হলও তাই। প্থম ম্যাচেই বাধ সাধল বৃষ্টি। এদিন ম্যাচ শুরুর হওয়ার আগে থেকেই তুমুল বৃষ্টি শুরু হয়ে যায়। ফলে এক বলও খেলা হয়নি। অবশেষে ম্যাচ রেফারি ম্যাচ বাতিলের সিদ্ধান্তের কথা জানান। তবে ক্রিকেট খেলা ভেস্তে গেলেও অন্য খেলায় মেতে থাকলেন দুই দলের ক্রিকেটাররা। 

এদিন বৃষ্টিতে মাঠে নামতে না পেরে স্টেডিয়ামের মধ্যেই অন্য খেলায় মেতে ওঠেন দুই দলের ক্রিকেটাররা। ওই সময় ইন্ডোরে ফুটভলি খেলেন তাঁরা। অবিকল পাড়ার মতো করেই ফুটভলি খেলার ব্যবস্থা করে ফেলেন তাঁরা। বেশ কয়েকটি চেয়ার সাজিয়ে নেট বানিয়ে নেওয়া হয়। তারপরেই একটি বল জোগাড় করে খেলা শুরু। তাঁদের খেলার ভিডিও পোস্ট করেছে বিসিসিআই (BCCI)। 

বিসিসিআইয়ের প্রকাশ করা ভিডিওতে দেখা যাচ্ছে, ভারতীয় দলের তরফে খেলতে নেমেছেন যুজবেন্দ্র চাহাল,দীপক হুডা ও সঞ্জু স্যামসন। নিউজিল্যান্ডের ক্রিকেটারদের সঙ্গে তাঁদের হাড্ডাহাডি লড়াই জমে ওঠে। 

এই সিরিজে বিশ্রামে বিরাট কোহলি, রোহিত শর্মা, কে এল রাহুলের মতো সিনিয়র ক্রিকেটাররা। নিউজিল্যান্ড সফরে টি-২০ দলকে নেতৃত্ব দিচ্ছেন হার্দিক পাণ্ডিয়া। ঋষভ পন্থ তাঁর ডেপুটি। সিনিয়রদের বিশ্রাম দিয়ে শুভমন গিল, উমরান মালিক, ঈশান কিষাণ এবং সঞ্জু স্যামসনকে সুযোগ দেওয়া হয়েছে। বিরতিতে রাহুল দ্রাবিড় সহ বাকি কোচিং স্টাফও। নিউজিল্যান্ড সফরে কোচের দায়িত্বে ভিভিএস লক্ষ্মণ। রবিবার মাউন্ট মাউনগানুইয়ে দ্বিতীয় টি-২০ ম্যাচ।