শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

কোভিড আক্রান্ত দিল্লি ক্যাপিটালসের ৫! পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ নিয়ে বড় সিদ্ধান্ত BCCI-এর

মৌসুমী মোদক

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২২, ০৯:৫৬ পিএম | আপডেট: এপ্রিল ২০, ২০২২, ০৪:০০ এএম

কোভিড আক্রান্ত দিল্লি ক্যাপিটালসের ৫! পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ নিয়ে বড় সিদ্ধান্ত BCCI-এর
কোভিড আক্রান্ত দিল্লি ক্যাপিটালসের ৫! পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ নিয়ে বড় সিদ্ধান্ত BCCI-এর

চলতি আইপিএলের (IPL 2022) মাঝেই ফের হানা দিল করোনা (Covid 19)। জৈব বলয়ের বজ্র আঁটুনির মাঝেই কোভিড আক্রান্ত হলেন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ৫ সদস্য! এদিকে আগামীকালই পাঞ্জাব কিংসের সঙ্গে ম্যাচ ঋষভ পন্থদের। এই পরিস্থিতিতে দিল্লি বনাম পাঞ্জাব ম্যাচ নিয়ে বড় সিদ্ধান্ত নিল বিসিসিআই (BCCI)।  

বুধবার পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে কোভিডের কারণে বদলে গিয়েছে ম্যাচের ভেন্যু। বিসিসিআই সূত্রে খবর, এমসিএ স্টেডিয়ামে নয় বরং মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামেই অনুষ্ঠিত হবে এই ম্যাচ। করোনা আবহে মুম্বই থেকে পুণে, এই দীর্ঘ বাস সফর যাতে এড়ানো যায় তাই এই সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই৷ আইপিএলের তরফে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে বিষয়টি।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল সর্বপ্রথম দিল্লি ক্যাপিটালসের ফিজিও প্যাট্রিক ফারহার্ট করোনা ভাইরাসের কবলে পড়েন।  ঠিক তারপরের দিনই দলের স্পোর্টস ম্যাসাজ থেরাপিস্ট চেতন কুমারও কোভিড পজিটিভ হন। তারপরই বাকি ক্রিকেটার ও অন্যান্য স্টাফদের ব়্যাপিড টেস্ট করানো হলে দেখা যায়, সব মিলিয়ে মোট ৫ জনের রিপোর্ট পজিটিভ। এঁদের মধ্যে দলের অজি অলরাউন্ডার মিচেল মার্শে শরীরে বাড়াবাড়ি করোনা উপসর্গ ধরা পড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়াও আক্রান্ত হন দিল্লি টিমের ডাক্তার অভিজিৎ সালভি ও সোশ্যাল মিডিয়া কন্টেন্ট টিমের সদস্য আকাশ মানে।

জানা গিয়েছে, আপাতত নিভৃতবাসে মেডিক্যাল পর্যবেক্ষণে রয়েছেন আক্রান্ত পাঁচ সদস্য। এখন প্রতিদিন নিয়ম করে দিল্লি টিমের সকলের আরটি-পিসিআর (RT-PCR) পরীক্ষা হচ্ছে। আজ চতুর্থ রাউন্ডের আরটি-পিসিআর পরীক্ষা হয়। সেখানে দলের বাকি সদস্যের রিপোর্ট নেগেটিভ এসেছে। আগামিকাল ম্যাচে নামার আগে ফের পরীক্ষা করানো হবে। যা রিপোর্ট আসবে, সেই রিপোর্টের উপরই নির্ধারণ করছে ম্যাচের ভাগ্য!