শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

আচমকাই মাঠে ভক্ত, বাহুবলীর কায়দায় তাকে সরাল পুলিশ! দেখে হেসেই কুপোকাত বিরাট, রইল ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ২৭, ২০২২, ০১:৫৯ পিএম | আপডেট: মে ২৭, ২০২২, ০৭:৫৯ পিএম

আচমকাই মাঠে ভক্ত, বাহুবলীর কায়দায় তাকে সরাল পুলিশ! দেখে হেসেই কুপোকাত বিরাট, রইল ভিডিও
আচমকাই মাঠে ভক্ত, বাহুবলীর কায়দায় তাকে সরাল পুলিশ! দেখে হেসেই কুপোকাত বিরাট, রইল ভিডিও

ম্যাচ চলাকালীন প্রায়ই নানা অবাঞ্চিত ঘটনা ঘটতে দেখা যায়। কোনও কোনও সময় দেখা যায় মাঠে আচমকাই ঢুকে পড়েন সমর্থকরা। ফলে খেলায় ব্যাঘাত ঘটে। আচমকা এমন কাণ্ড ঘটলে খেলোয়াড়দের মনোসংযোগও ব্যাহত হয়৷ ঠিক তেমনই আরেক কাণ্ড ঘটল বুধবার, ইডেনে আইপিএল এলিমিনেটরের ম্যাচে!

বুধবার ইডেনে লখনউ সুপার জায়ান্টস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ চলাকালীন এমন কাণ্ড ঘটল, যা দেখে হাসির রোল উঠল গোটা স্টেডিয়ামে। শুধু তাই নয়, এই কাণ্ড দেখে স্থির থাকতে পারেননি কিং কোহলিও। মাঠেই হেসে কুপোকাত হয়ে যান তিনি! আসলে ঠিক কী ঘটেছিল?

আসলে ম্যাচ চলাকালীন অনেক ক্ষেত্রেই ভক্তদের মাঠে ঢুকতে দেখা যায়। এমন ঘটনা খুব একটা অপরিচিত নয়। ইডেনেও এদিন ঠিক তেমনটাই ঘটেছিল। ম্যাচের শেষের দিকে নিরাপত্তা বিঘ্নিত করে মাঠে ঢুকে পড়েন এক ভক্ত। সেই সময় বাউন্ডারি লাইনের ধারে ফিল্ডিং করছিলেন বিরাট কোহলি। সম্ভবত তাঁর সঙ্গে দেখা করতেই মাঠে অনুপ্রবেশ ঘটে ওই ভক্তের।

তবে বিরাটের কাছাকাছি কিন্তু মোটেই পৌঁছাতে পারেননি ওই যুবক। তিনি মাঠে ঢোকা মাত্রই কয়েকজন পুলিশ কর্মী ছুটে আসেন তাঁর দিকে। এর মধ্যে একজন পুলিশ আবার ওই যুবকে ঠিক বাহুবলীর কায়দায় কাঁধে তুলে নেন এবং তাঁকে মাঠ থেকে বের করে দেন। ঠিক যেমন করে কোনও  বালির বস্তা কাঁধে তোলা হয়, তেমনইভাবে ওই যুবককে তুলে নিয়ে মাঠের বাইরে নিয়ে যান ওই পুলিশ কর্মী।

এদিকে এই ঘটনা দেখে ততক্ষণে সারা মাঠ জুড়ে উঠেছে হাসির রোল। হাসি চাপতে পারেননি স্বয়ং কোহলিও। পুলিশের এই কীর্তি দেখে মাঠেই হেসে লুটোপুটি খান তিনি। আবার বাহুবলীর ভঙ্গিমায় পুলিশটিকে নকলও করে দেখান। স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা বিরাটের এই প্রতিক্রিয়া রেকর্ড করেন। এই ভিডিওই এখন ঝড়ের গতিতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, চলতি আইপিএলে যে এই প্রথমবার মাঠে দর্শকের অনুপ্রবেশ ঘটল, তা কিন্তু নয়। গ্রুপ পর্ব চলাকালীন ধোনির সঙ্গে সাক্ষাতের উদ্দেশ্যেক নিরাপত্তা বিঘ্নিত করে মাঠে ঢুকে পড়েন এক মুম্বই দর্শক। পরে নিরাপত্তারক্ষীদের তৎপরতায় তাঁকে বের করে দেওয়া হয়।