শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

শূন্যতে আউট হয়েও মুখে হাসি কোহলির! ‍‍`ক্রিকেটার নন, উনি এখন অভিনেতা‍‍`, ট্রোল নেটিজেনদের

মৌসুমী মোদক

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২২, ০৬:১২ পিএম | আপডেট: এপ্রিল ২১, ২০২২, ১২:১২ এএম

শূন্যতে আউট হয়েও মুখে হাসি কোহলির! ‍‍`ক্রিকেটার নন, উনি এখন অভিনেতা‍‍`, ট্রোল নেটিজেনদের
শূন্যতে আউট হয়েও মুখে হাসি কোহলির! ‍‍`ক্রিকেটার নন, উনি এখন অভিনেতা‍‍`, ট্রোল নেটিজেনদের

ব্যাট হাতে কোহলির (Virat Kohli) রানের খরা যেন কাটছেই না। বড় রান আসা তো দূরের কথা, ঠিক ভাবে রানের খাতাই খুলতে পারছেন না বিরাট। কখনও ব্যাটে রান এলেও রান আউট হয়ে ছাড়তে হচ্ছে মাঠ। আবার কখনও মাঠে নেমেই শূন্য রানে আউট হয়ে ফিরতে হচ্ছে প্যাভিলিয়নে। চলতি আইপিএলে (IPL 2022) লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধেও সেই একই ঘটনার পুনরাবৃত্তি হল।

মঙ্গলবার মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে আরসিবি ওপেনার অনুজ রাওয়াত আউট হওয়ার পর মাঠে নেমেছিলেন বিরাট। কিন্তু বিপক্ষের দুষ্মন্ত চামিরার প্ৰথম বলেই পয়েন্টের ফিল্ডারের হাতে ক্যাচ দিয়ে মাঠ ছাড়তে হয় তাঁকে। ক্রিজে নেমেই ‍‍`গোল্ডেন ডাক‍‍` হয়ে ফেরায় হতাশা লুকোতে পারেননি কোহলি। মুখে ফুটে উঠেছিল হালকা হাসি। যেন নিজেই বিশ্বাস করতে পারেননি ঠিক কী ঘটে গেল!

এদিকে আউট হওয়ার পর কোহলির সেই প্রতিক্রিয়া নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। আরসিবির তারকা ব্যাটারকে তুলোধোনা করে নেটিজেনরা লিখেছেন, ‍‍`অভিনেতা বিরাট কোহলি, এখন উনি আর ক্রিকেটার নন!‍‍` অনেকে আবার বলেছেন, ‍‍`কোহলির এক্সপ্রেশনই বলে দিচ্ছে ভাগ্য যেন এখন তাঁর সঙ্গে নেই।‍‍` একজন তো আবার এও বলে দিলেন, ‍‍`কোহলি এবি ডি‍‍`ভিলিয়ার্সের বিশ্বাসও ভেঙে দিয়েছেন।‍‍`

আসলে চলতি আইপিএলে একেবারেই ফর্মে নেই কিং কোহলি। নিস্তেজ তাঁর ব্যাট৷ এখনও অবধি ৬ ম্যাচে কোহলির সংগ্রহ মাত্র ১১৯ রান। ব্যাটিং গড় ২৩.৮০। একটা হাফ সেঞ্চুরিও আসেনি তাঁর ব্যাট থেকে। শুধু তাই নয়, যে কোহলির উইকেটের মাঝে দৌঁড় নিয়ে এতদিন চর্চা চলত, সেই কোহলিই এই মরশুমে দু-দু‍‍`বার রান আউট হয়েছেন। ফলে সমর্থক তথা টিম ম্যানেজমেন্টের চিন্তা যে তিনি বাড়িয়েই চলেছেন তা বেশ বোঝাই যাচ্ছে।