শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

কী কাণ্ড! দলকে প্লে-অফে তুলতে পারেননি, বাবার কাছে বেদম মার খেলেন ধাওয়ান! দেখুন ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ২৭, ২০২২, ১১:০০ এএম | আপডেট: মে ২৭, ২০২২, ০৫:০০ পিএম

কী কাণ্ড! দলকে প্লে-অফে তুলতে পারেননি, বাবার কাছে বেদম মার খেলেন ধাওয়ান! দেখুন ভিডিও
কী কাণ্ড! দলকে প্লে-অফে তুলতে পারেননি, বাবার কাছে বেদম মার খেলেন ধাওয়ান! দেখুন ভিডিও

চলতি আইপিএলের শুরুতেই যে ক‍‍`টি দল সাড়া জাগিয়েছিল তার মধ্যে অন্যতম পাঞ্জাব কিংস। তবে আইপিএলের শুরুটা ভালো হলেও শেষটা আশানুরূপ হয়নি। প্রতিবারের মতোই এবারও ট্রফি জিততে ব্যর্থ দল। এমনকি প্লে-অফেও জায়গা করে নিতে পারেনি। ফলে হতাশ সমর্থকরা।

এই মরশুমে পাঞ্জাব কিংস দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন শিখর ধাওয়ান। ব্যাট হাতে বেশ ভালো ছন্দেও ছিলেন। ১৪ ম্যাচে ৩৮.৩৩ গড়ে ৪৬০ রান করেছেন তিনি। এই নিয়ে গত ৭ মরশুম ধরে, টানা ৪৫০-র বেশি রান করার নজির গড়েছেন ভারতীয় দলের ‍‍`গব্বর‍‍`। কিন্তু তা সত্ত্বেও দলকে প্লে-অফে তুলতে পারেননি। ব্যর্থ হয়েছে যাবতীয় প্রচেষ্টা!

এদিকে ধাওয়ান ভালো পারফরম্যান্স করলেও যেহেতু দলকে প্লে-অফে নিয়ে যেতে পারেননি, তাই চটে গিয়েছেন তাঁর বাবা। শুধু তাই নয়, এই কারণে বাবার কাছে বেদম মারও খেলেন এই ওপেনার। ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করলেন ধাওয়ান নিজেই।

সম্প্রতি ধাওয়ানের শেয়ার করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে, তাঁর বাবা লাথি, কিল, ঘুষি মারছেন ধাওয়ানকে। এমনকি মাটিতে ফেলে পা দিয়েও বেদম পেটাচ্ছেন। এই ভিডিওর ক্যাপশনে ‍‍`গব্বর‍‍` লেখেন, ‍‍`দলকে নকআউট পর্বে নিয়ে যেতে পারিনি, তাই বাবার কাছে বেদম মার খেতে হচ্ছে‍‍`! তবে ভিডিওটি দেখলেই বোঝা যাবে এটি আসলে মজা করে বানানো।

আসলে মাঠ হোক বা মাঠের বাইরে, চিরকালই হাসি-খুশি, খোলামেলা মেজাজে দেখা যায় ধাওয়ানকে। এবারও তাই প্লে-অফ হাতছাড়া হলেও তা নিয়েই নিছক বিনোদনের জন্য এমন ভিডিও বানিয়ে ফেললেন তিনি৷ তাতে পুরোপুরি সঙ্গ দিলেন বাবাও। আর সেই ভিডিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।