শনিবার, ০৪ মে, ২০২৪

দুবাইতে উৎসবের মেজাজে ধোনি, মেয়ের সঙ্গে বর্ষবরণের সেলিব্রেশন ‍‍`থালা‍‍`র! দেখুন ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩, ১০:৩৩ পিএম | আপডেট: জানুয়ারি ৩, ২০২৩, ০৪:৩৪ এএম

দুবাইতে উৎসবের মেজাজে ধোনি, মেয়ের সঙ্গে বর্ষবরণের সেলিব্রেশন ‍‍`থালা‍‍`র! দেখুন ভিডিও
দুবাইতে উৎসবের মেজাজে ধোনি, মেয়ের সঙ্গে বর্ষবরণের সেলিব্রেশন ‍‍`থালা‍‍`র! দেখুন ভিডিও

শনিবার মধ্যরাত থেকেই ২০২২-কে বিদায় জানিয়ে ২০২৩-কে স্বাগত জানানো শুরু করেছে গোটা বিশ্ব। বর্ষবরণের উৎসবে গা ভাসিয়েছেন তামাম বিশ্বের মানুষ। নতুন বছরকে স্বাগত জানাতে বিশ্বের প্রতিটি কোণায় মানুষের উন্মাদনা লক্ষ্য করা গেছে। উৎসাহ উদ্দীপনার নতুন বছরকে স্বাগত জানাতে উৎসবে গা ভাসিয়েছেন সেলেব থেকে শুরু করে সাধারণ মানুষ। বাদ যাননি সেলিব্রিটিরাও। ফিল্ম জগতের তারকারা থেকে শুরু করে দেশের অধিকাংশ নামী ক্রীড়াবিদ, বর্ষবরণের মেতেছিলেন সকলেই। তেমনই একজন হলেন মহেন্দ্র সিং ধোনিও।

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এমএস ধোনিও তার পরিবারের সঙ্গে ‘নতুন বছর’কে স্বাগত জানিয়েছেন। আর সেই ছবি এখন ভাইরাল। নতুন বছর ‘উদযাপন’ করতে এমএস দুবাই পৌঁছেছেন। সেখানে গিয়ে পরিবারকে সঙ্গে নিয়ে বর্ষবরণের উতসবে গা ভাসালেন তিনি। যে ছবি এখন ভাইরাল।

ধোনির স্ত্রী সাক্ষী তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেন বর্ষবরণের ভিডিওটি।  সারা বিশ্বের প্রতিটি কোণায় মানুষ এই ভিডিও দেখেছেন এবং উপভোগ করেছেন।  এমএস ধোনি পরিবারের সঙ্গে একটি অভিনব উপায়ে নববর্ষকে স্বাগত জানিয়েছেন। স্ত্রী সাক্ষী ও মেয়ে জিভাকে নিয়ে বর্তমানে দুবাইয়ে রয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। দুবাইয়ের ‘দ্য পাম হোটেলে’ নববর্ষ উদযাপন করেছেন তিনি।

সাক্ষী তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করে তার নববর্ষ উদযাপনের ভিডিওটি সারা বিশ্বের মানুষের সঙ্গে শেয়ার করেছেন। ভিডিওতে, এমএস ধোনিকে জিভাকে কোলে নিয়ে রাতের আকাশে ‘আতশবাজি’ উপভোগ করতে দেখা যায়। এই ভিডিওটি শেয়ার করে সাক্ষী সারা বিশ্বকে ‘নববর্ষের শুভেচ্ছা’ জানিয়েছেন।

এমএস ধোনি ছাড়াও, ক্রিকেট বিশ্বের আরও এক দম্পতি রয়েছেন যারা দুবাইতে নতুন বছর উদযাপন করেছেন। ‘ভিরুস্কা’ও বর্ষবরণের উৎসবে মাতোয়ারা। বিরাট কোহলি এবং তার স্ত্রী অনুষ্কা শর্মা দুবাইতে ২০২৩-কে স্বাগত জানিয়েছেন।