শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

রোহিতই ‍‍`ভগবান‍‍`! ‍‍`হিটম্যানের‍‍` পা ছুঁয়ে জীবন স্বার্থক অনুরাগীর, তুললেন সেল্ফিও, রইল ছবি

মৌসুমী মোদক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২, ০৩:২৫ পিএম | আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২, ০৯:২৫ পিএম

রোহিতই ‍‍`ভগবান‍‍`! ‍‍`হিটম্যানের‍‍` পা ছুঁয়ে জীবন স্বার্থক অনুরাগীর, তুললেন সেল্ফিও, রইল ছবি
রোহিতই ‍‍`ভগবান‍‍`! ‍‍`হিটম্যানের‍‍` পা ছুঁয়ে জীবন স্বার্থক অনুরাগীর, তুললেন সেল্ফিও, রইল ছবি

বর্তমান সময়ে ক্রিকেট বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ওপেনার রোহিত শর্মা! বিশ্বজুড়ে তাঁর অনুরাগীর সংখ্যাও নিতান্ত কম নয়। দেশ হোক দেশের বাইরে, তরুণ প্রজন্মের ক্রিকেটারদের কাছে তিনি অন্যতম এক অনুপ্রেরণা! তাঁর সঙ্গে দেখা করতে, তাঁর পরামর্শ পেতে মুখিয়ে থাকেন অনুরাগীরা। ভারত অধিনায়কের সঙ্গে সাক্ষাতের কয়েক মুহূর্তই যেন তাদের কাছে হয়ে ওঠে মূল্যবান।

এবার ঠিক তেমনই দৃশ্যের সাক্ষী রইল তিরুঅনন্তপুরমের গ্রিনফিল্ড আন্তর্জাতিক স্টেডিয়াম (Greenfield International Stadium, Thiruvananthapuram)। এদিন এই স্টেডিয়ামে ভারত-দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল বুধবার। সেখানেই এক রোহিত-ভক্ত এমন কাণ্ড ঘটালেন, যে ছবি মুহূর্তেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

কেরালাতে ভারত অধিনায়কের বিরাট ফ্যান ফলোয়িং রয়েছে। দক্ষিণের মানুষ ক্যাপ্টেনকে যে,  কতটা ভালোবাসেন, তাঁর প্রমাণ ম্যাচের আগেই পাওয়া গিয়েছিল। স্টেডিয়ামের বাইরে ‍‍`হিটম্যান‍‍`-এর বিরাট কাটআউট ভাইরাল হয়েছিল। এবার রোহিতের সঙ্গে সাক্ষাৎ করে নিজের জীবন স্বার্থক করলেন এক ভক্ত।

গ্রিনফিল্ড স্টেডিয়ামে এদিন দ্বিতীয় ভাগে ভারতের ব্যাটিং ইনিংস শুরুর আগেই এক ফ্যান নিরাপত্তা ব্যবস্থাকে বুড়ো আঙুল দেখিয়ে ঢুকে পড়েন মাঠের মধ্যে। তিনি রোহিতের পা  পা স্পর্শ এবং তোলেন সেল্ফিও। রোহিতও বাধা দেননি অনুরাগীকে। সেই ছবিই এখন ভাইরাল হয়ে গিয়েছে। যদিও এই প্রথম নয়, এর আগেও বহুবার রোহিতের সঙ্গে এই ঘটনা ঘটেছে।

প্রসঙ্গত, এদিন কার্যত একপেশে ক্রিকেট খেলে ভারত ৮ উইকেটে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে সিরিজে ১-০ এগিয়ে গেল। এদিন ভারতের জয়ের দুই কারিগর অর্শদীপ সিং ও সূর্যকুমার যাদব। সূর্যকুমার অসাধারণ ইনিংস খেললেন ঠিকই। তবে ম্যাচের সেরা হয়েছেন অর্শদীপ সিং। তাঁর বোলিং পরিসংখ্যান (৪-০-৩২-৩)।