শুক্রবার, ১০ মে, ২০২৪

রোয়িং, সার্ফিং থেকে বিচ ভলিবল! এশিয়া কাপের মাঝেই ছুটির মেজাজে রোহিত-কোহলিরা, দেখুন ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২, ১১:৪৪ এএম | আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২, ০৫:৪৪ পিএম

রোয়িং, সার্ফিং থেকে বিচ ভলিবল! এশিয়া কাপের মাঝেই ছুটির মেজাজে রোহিত-কোহলিরা, দেখুন ভিডিও
রোয়িং, সার্ফিং থেকে বিচ ভলিবল! এশিয়া কাপের মাঝেই ছুটির মেজাজে রোহিত-কোহলিরা, দেখুন ভিডিও

গ্রুপ স্টেজের পরপর দুই ম্যাচে পাকিস্তান ও হংকংকে হারিয়ে চলতি এশিয়া কাপের (Asia Cup 2022) সুপার ফোর অর্থাৎ শেষ চারে পৌঁছে গিয়েছে ভারত (Team India)। আগামী রবিবার অর্থাৎ ৪ সেপ্টেম্বর থেকে সুপার-ফোরের অভিযান শুরু করবে রোহিত অ্যান্ড কোং। আর সুপার ফোর রাউন্ডের শুরুতেই ফের চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের মুখোমুখি হতে হবে টিম ইন্ডিয়াকে।

রবিবার তাই বাবর আজমদের বিরুদ্ধে ফের মাঠে নামার আগে অন্য মেজাজে ভারতীয় দল। ক্রিকেটের চিন্তা ভুলে ছুটির মেজাজে কাটালেন রোহিত-কোহলি-কেএল রাহুলরা। কঠিন ম্যাচে মাঠে নামার আগে দলকে মানসিকভাবে ফুরফুরে থাকতে চাইছেন হেড কোচ রাহুল দ্রাবিড়। দলের একতা বাড়িয়ে দলকে আরও চাঙ্গা করতে তাই কোহলিদের একদিন ছুটি দিলেন দ্রাবিড়। আর ছুটি পেয়েই রোয়িং, সার্ফিং, বিচ ভলিবলে মেতে উঠলেন সকলে।

শুক্রবারই বিসিসিআই-এর (BCCI) তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, নৌকাবিহার করছেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। কেএল রাহুল আর দীনেশ কার্তিক মজে সার্ফিং-এ। চাহাল, অশ্বিন, জাদেজাদের প্যাডেল বোটে চড়তেও দেখা যায়। আবার কখনও রোয়িং করতেও দেখা যাচ্ছে সকলে।

রোহিত থেকে বিরাট, অশ্বিন থেকে চাহাল, সকলকেই বেশ হাসিমুখে দেখা গেল এদিন। ভারতীয় ক্রিকেটারদের বিচ ভলিবল খেলতেও দেখা যায়। দুই দলে ভাগ হয়ে বিচ ভলিবল উপভোগ করলেন সকলে। তবে হার্দিক পান্ডিয়াকে খেলায় অংশ নিতে তেমন দেখা যায়নি। কোচ দ্রাবিড়ের সঙ্গে বসে দূর থেকেই হাসি মুখে অন্যদের খেলা দেখলেন।

পড়ে পাওয়া এই ছুটির দিনের এই ‍‍`বন্ডিং সেশন‍‍`-এ প্রতিটি ক্রিকেটারেরই মেজাজ খুশ। কোচ দ্রাবিড়ের এই পরিকল্পনায় দলের একতাও বাড়ল বলে মনে করছেন টিম ইন্ডিয়ার তারকা লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল। ভিডিওতে তাঁকে বলতে শোনা যায়, "ছুটির দিনে রাহুল স্যার ঠিক করেন, মজাদার কিছু করা হবে। অন্য খেলাধুলো করা হবে। এটা বেশ ভালো আর রিল্যাক্সিং। এরকম হলে নিজেদের মধ্যে বন্ডিং বাড়ে। দল হিসেবে আরও একজোট হওয়া যায়। আর সবাই যে এতে কতটা খুশি তা তো দেখতেই পাচ্ছেন!"