সোমবার, ২৭ মে, ২০২৪

বৃন্দাবনের আশ্রমে কম্বল বিতরণ ‍‍`বিরুষ্কা‍‍`র! ভামিকাকে কোলে নিয়ে করলেন প্রার্থনাও, ভাইরাল ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩, ১০:৫৬ পিএম | আপডেট: জানুয়ারি ৭, ২০২৩, ০১:০১ পিএম

বৃন্দাবনের আশ্রমে কম্বল বিতরণ ‍‍`বিরুষ্কা‍‍`র! ভামিকাকে কোলে নিয়ে করলেন প্রার্থনাও, ভাইরাল ভিডিও
বৃন্দাবনের আশ্রমে কম্বল বিতরণ ‍‍`বিরুষ্কা‍‍`র! ভামিকাকে কোলে নিয়ে করলেন প্রার্থনাও, ভাইরাল ভিডিও

গত বছরের নভেম্বরে ছুটি কাটানোর সময় উত্তরাখণ্ডের এক আশ্রমে গিয়েছিলেন দেশের অন্যতম চর্চিত জুটি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সঙ্গে ছিল তাঁদের শিশুকন্যা ভামিকাও। সংবাদ সংস্থা এএনআই অনুসারে, খুদে ভামিকাকে নিয়ে বিখ্যাত কাঞ্চি ধামে গিয়েছিলেন ‍‍`বিরুষ্কা‍‍`। মনে করা হয় তাঁরা বাবা নিম করোলির অনুগামী। এবার বছরের শুরুটা দুবাইতে কাটিয়ে, দেশে ফিরেই মেয়ে ভামিকাকে নিয়ে বৃন্দাবন ধামে দেখা মিলল তারকা দম্পতির।

দুবাইতে বর্ষবরণের উদযাপন সেরে দেশে ফিরেই সদ্য মথুরার বৃন্দাবনে গিয়েছিলেন অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি। খুদে ভামিকাও ছিল সঙ্গে। সেখানে গিয়ে বাবা নিম করোলির আশ্রমে প্রার্থনা করেন তারকা দম্পতি দুঃস্থদের জন্য কম্বলও বিতরণ করেন তাঁরা।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদন থেকে জানা গিয়েছে, বুধবার সকালে বৃন্দাবনে পৌঁছান ‍‍`বিরুষ্কা‍‍`। শ্রী হিত প্রেমানন্দ দাস বাবাজির আশীর্বাদ পেতে বাবা নিম করালির আশ্রমে যান তারকা দম্পতি। আশ্রমে এক ঘণ্টা সময় কাটান ধ্যান করে। কম্বল বিতরণও করেন। এরপর বেশ কিছু অনুরাগীর সঙ্গে ছবিও তোলেন তাঁরা।

সেই আশ্রম থেকে ইতিমধ্যেই বিরুষ্কার একাধিক ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া কিছু ছবিতে অনুষ্কা এবং বিরাটকে আশ্রমে হাত জোড় করে প্রার্থনা করতে দেখা যায়। বিরাট একটি কালো টি-শার্ট, টুপি এবং প্যান্টের সঙ্গে একটি জলপাই সবুজ জ্যাকেট পরেছিলেন। অনুষ্কার পরনে ছিল কালো জ্যাকেট এবং সাদা টুপি। তাঁদের দুজনের মুখেই ছিল মাস্ক। সঙ্গে ভামিকার দেখাও মিলেছে। সাদা সোয়েট শার্টের সঙ্গে গোলাপি রঙের সোয়েট প্যান্ট পরেছিল ভামিকার।

ভিডিওতে অনুষ্কা এবং বিরাটকে মেঝেতে বসে হাত জোড় করে শ্রী হিত প্রেমানন্দ দাস বাবার কথা শুনতে দেখা গিয়েছে। তাঁদের ছোট মেয়ে ভামিকাকে মায়ের কোলে বসে এদিক ওদিক তাকাতে দেখা গিয়েছে তাকে। আর আশ্রম ভ্রমণ ও ঈশ্বর প্রার্থনার শেষে কোলের মেয়ে ভামিকাকে আগলে রাখতে দেখা যায় ‍‍`বাবা‍‍` বিরাটকে। মেয়েকে কোলে নিয়েই আশ্রম থেকে বের হন তারকা ক্রিকেটার।