শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ম্যাচ জিততেই শিশুদের মতো উচ্ছ্বাস বিরাট-রোহিতের, মন জিতে নিল নেটদুনিয়ার! দেখুন ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২, ১১:৫৫ এএম | আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২, ০৬:০২ পিএম

ম্যাচ জিততেই শিশুদের মতো উচ্ছ্বাস বিরাট-রোহিতের, মন জিতে নিল নেটদুনিয়ার! দেখুন ভিডিও
ম্যাচ জিততেই শিশুদের মতো উচ্ছ্বাস বিরাট-রোহিতের, মন জিতে নিল নেটদুনিয়ার! দেখুন ভিডিও

ম্যাচের শেষ ওভারে ক্যামেরায় বারবার ধরা পড়ছিল দুই তারকার মুখ। ড্রেসিংরুমে ওঠার সিঁড়িতে রুদ্ধশ্বাস হয়ে বসে ছিলেন রোহিত শর্মা এবং বিরাট কোহলি। হার্দিক জয়সূচক শট মারতেই উচ্ছ্বাসে লাফিয়ে ওঠেন তাঁরা। দু‍‍`জন দু‍‍`জনকে জড়িয়ে ধরেন। একে অপরের পিঠ চাপড়ে দেন। আর এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

রবিবার ভারত বনাম অস্ট্রেলিয়া তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচের শেষ দিকটা রীতিমতো থ্রিলারে পরিণত হয়েছিল। শেষ ওভারে জয়ের জন্য দরকার ছিল ১১ রান। প্রথম বলেই বিশাল এক ছক্কা হাঁকান বিরাট কোহলি। ঠিক তার পরের বলে মারতে গিয়েই আউট। জেতার জন্য তখনও দরকার ৫ রান। ক্রিজে ছিলেন হার্দিক পান্ডিয়া এবং দীনেশ কার্তিক। ঠিক তখনই হার্দিকের ব্যাট থেকে আসে জয়সূচক রান। আর তা দেখেই শিশুদের মতো উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় রোহিত-বিরাটকে।

ভারত ম্যাচ জিততেই ‍‍`ইয়ে‍‍` বলে চিৎকার করে ওঠেন রোহিত। আর বিরাট আনন্দে রোহিতের ডান থাইয়ে চাপড়াতে থাকেন। সেভাবেই উঠে দাঁড়িয়ে এবার রোহিতের পিঠ চাপড়ানো থাকেন। এদিকে রোহিত উঠে বিরাটকে জড়িয়ে ধরেন এবং হাসতে-হাসতে বিরাটেরও পিঠের নীচের দিকে অংশে চাপড়াতে থাকেন। এরপর বিরাট পিছনে বসে থাকা অক্ষর প্যাটেলকেও অভিনন্দন জানান।

বিরাট-রোহিতের এহেন রসায়ন দেখেই মজেছে নেটদুনিয়া। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো ভাইরাল। দেশের অন্যতম শ্রেষ্ঠ দুই ক্রিকেট তারকার মধ্যে এই বন্ধুত্ব মন ভরিয়ে দিয়েছে সকলের।

প্রসঙ্গত, এদিনের ম্যাচে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ১৮৬ রান তোলেন অজিরা। সেই রান তাড়া করতে নেমে শুরুতে ধাক্কা খেলেও ইনিংসের হাল ধরেন বিরাট কোহলি এবং সূর্যকুমার যাদব। ৬২ বলে ১০৪ রানের পার্টনারশিপ গড়েন দু‍‍`জনে। সূর্য করেন ৩৬ বলে ৬৯ রান। ৪৮ বলে ৬৩ রান করেন বিরাট। সূর্য ও বিরাট আউট হতে দীনেশ কার্তিককে সঙ্গে নিয়ে ম্যাচ জিতিয়ে ফেরেন হার্দিক পান্ডিয়া (১৬ বলে ২৫ নট আউট)। এক বল বাকি থাকতেই ম্যাচ এবং সিরিজ জিতে নেয় ভারত।