শনিবার, ০৪ মে, ২০২৪

সুখবর! BSNL এর এই রিচার্জে মিলবে ২ মাসের অতিরিক্ত বৈধতা, জানুন বিস্তারিত

সৌভিক বেজ

প্রকাশিত: মে ২৯, ২০২২, ১১:৩১ পিএম | আপডেট: মে ৩০, ২০২২, ০৫:৩১ এএম

সুখবর! BSNL এর এই রিচার্জে মিলবে ২ মাসের অতিরিক্ত বৈধতা, জানুন বিস্তারিত
সুখবর! BSNL এর এই রিচার্জে মিলবে ২ মাসের অতিরিক্ত বৈধতা, জানুন বিস্তারিত

বেশ কয়েকমাস হয়ে গেল সমস্ত টেলিকম সংস্থা তাদের প্ল্যানের খরচ বাড়িয়ে দিয়েছে। প্ল্যান প্রতি প্রায় ২০ থেকে ২৫ শতাংশ খরচ বৃদ্ধি করা হয়েছে ধাপে ধাপে, যার ফলে প্রতিটি প্ল্যানে ১০০ টাকা থেকে ১৫০ টাকা পর্যন্ত খরচ বেড়ে গেছে। কিন্তু সরকারি সংস্থা BSNL এখনো অন্যান্য সংস্থার থেকে প্লানের দাম কম রেখেছে। যে কারণে স্বস্তি মিলেছে এর ব্যাবহারকারী দের। এছাড়া প্রতিটি প্ল্যানে অতিরিক্ত সুবিধা যোগ করেছে এই সংস্থা।

সম্প্রতি পাওয়া একটি তথ্য অনুযায়ী চলতি বছরের দীপাবলির আগেই হয়তো আবারও প্রতিটি রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোর সম্ভাবনা দেখা যাচ্ছে। ফলস্বরূপ Jio, Vi এবং Airtel ব্যবহারকারীদের আরও বেশি টাকা ব্যয় করতে  হবে।

অন্যদিকে BSNL-এর ২৩৯৯ টাকার যে রিচার্জ প্ল্যানটি রয়েছে তার বৈধতা ছিল ৩৬৫ দিন। কিন্তু গ্রাহকদের সুবিধার জন্য এই প্ল্যানে আরো অতিরিক্ত ৬০ দিনের বৈধতা যোগ করেছে সংস্থা। এখন এই প্ল্যানের বৈধতা ১২ মাস হলেও মোট ১৪ মাস এই প্ল্যানের সুবিধা পাবেন  ব্যাবহারকারীরা।

কতদিন পর্যন্ত এই সুবিধা পাওয়া যাবে জেনে নিন সে সম্পর্কে- ১ এপ্রিল থেকে এই প্ল্যানের অতিরিক্ত সুবিধা দেওয়া শুরু হচ্ছে এবং ২৯ জুন পর্যন্ত সুবিধা পাবেন।

এই প্ল্যানের মধ্যে কী কী সুবিধা দেওয়া হচ্ছে জানুন- এই প্ল্যান রিচার্জ করলে ব্যবহারকারীরা দৈনিক ২ GB করে ফ্রি ডেটা ব্যবহারের সুবিধা পাবেন । এছাড়াও যে কোনও নম্বরে আমলিমিটেড কল করার সুবিধা থাকবে এই প্ল্যানে। সঙ্গে গ্রাহকদের দেওয়া হবে দৈনিক ১০০ টি করে SMS সম্পূর্ণ ফ্রি।