বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

বাড়িতে বসেই ইনকাম করুন মাসে ৬০০০০ টাকা পর্যন্ত! ব্যাবহার করুন এই অ্যাপগুলি

সৌভিক বেজ

প্রকাশিত: মে ১২, ২০২২, ১১:২৪ পিএম | আপডেট: মে ১২, ২০২২, ১১:২৪ পিএম

বাড়িতে বসেই ইনকাম করুন মাসে ৬০০০০ টাকা পর্যন্ত! ব্যাবহার করুন এই অ্যাপগুলি
বাড়িতে বসেই ইনকাম করুন মাসে ৬০০০০ টাকা পর্যন্ত! ব্যাবহার করুন এই অ্যাপগুলি

এখনকার সময়ে সমস্ত জিনিসের যা মূল্যবৃদ্ধি হয়েছে তাতে শুধু শুধু বসে থাকলে কোনো কিছুই চলবে না। তাই সারাদিন হাতে মোবাইল নিয়ে বসে থাকলে ব্যাবহার করতে পারেন এই app গুলি। এতে সময়ও কাটবে সাথে বেশ কিছু রোজগারও হয়ে যাবে।

প্রথম অ্যাপটি হলো ফ্রিক্যাশ- অনলাইনে খুব সহজেই আপনি এই অ্যাপটির মাধ্যমে রোজগার করতে পারবেন। এর জন্য আপনাকে কিছু টাস্ক দেওয়া হয় সেগুলো কমপ্লিট করতে পারলেই মোটা অংকের টাকা জিতে নিতে পারবেন। কি ধরণের টাস্ক দেওয়া হয়? এর উত্তর হলো কখনো কোনো সমীক্ষা করতে দেওয়া হয় আবার কখনো অন্য কোনো অ্যাপ ইনস্টল করার কাজ দেওয়া হয়। এভাবেই এর মাধ্যমে খুব সহজে ইনকাম করে নিতে পারবেন। এই অ্যাপ এর মাধ্যমে এর ব্যাবহারকারীরা এখনো পর্যন্ত ৫৪ কোটি টাকা রোজগার করেছেন।

দ্বিতীয় অ্যাপটি হলো প্যানেল স্টেশন- এই অ্যাপ এর মধ্যে আপনাকে কিছু সার্ভের ফর্ম পূরণ করতে দেওয়া হবে তার জন্য নির্দিষ্ট সময় বাঁধা থাকবে। ৩০ সেকেন্ড বা ১ মিনিট এর মধ্যে সেটি সম্পূর্ণ করতে পারলেই আপনি জিতে নিতে পারবেন টাকা। এখানে আপনি একদিনে সর্বোচ্চ ২০০০ টাকা পর্যন্ত রোজগার করতে পারবেন।

সর্বশেষ অ্যাপটি হলো টাস্কবাক্স- অন্যগুলোর মতো এতেও নানান ধরণের টাস্ক দেওয়া হয় আর সেগুলি সময়ের মধ্যে কমপ্লিট করতে বলা হয়। ভিন্ন ভিন্ন টাস্ক এর জন্য আলাদা পরিমান টাকা আপনি পেতে পারেন। এছাড়া এখানে আপনি শেয়ার বা রেফার এর মাধ্যমেও টাকা রোজগার করতে পারবেন।