শনিবার, ১৮ মে, ২০২৪

৬ ঘণ্টা আনলিমিটেড ডেটা প্রতিদিন! বাজিমাত VI এর এই নতুন প্ল্যানে

সৌভিক বেজ

প্রকাশিত: মে ৩, ২০২২, ০৩:৪২ পিএম | আপডেট: মে ৩, ২০২২, ০৯:৪২ পিএম

৬ ঘণ্টা আনলিমিটেড ডেটা প্রতিদিন! বাজিমাত VI এর এই নতুন প্ল্যানে
৬ ঘণ্টা আনলিমিটেড ডেটা প্রতিদিন! বাজিমাত VI এর এই নতুন প্ল্যানে

টেলিকম দুনিয়ায় যে বিশাল পরিবর্তন নিয়ে এসেছিল জিও তার মধ্যে সকল কোম্পানিরই অস্তিত্ব টিকিয়ে রাখা মুস্কিল হয়েও দাঁড়িয়েছিল। তবে যে সংস্থা নিজেদের অস্তিত্ব বজায় রাখতে সক্ষম হয়েছে তাদের মধ্যে অন্যতম একটি হল ভোডাফোন আইডিয়া বা VI। গ্রাহকদের কথা ভেবেই এই সংস্থা এবার তিনটি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে। প্ল্যানগুলির মধ্যে একটিতে রয়েছে রোজ ৬ ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট পাওয়ার সুযোগ।

যে নতুন তিনটি প্ল্যান এই টেলিকম সংস্থা নিয়ে এসেছে সেগুলি হল ৯৮, ১৯৫ এবং ৩১৯ টাকার প্ল্যান। এই রিচার্জ প্ল্যানগুলির মধ্যে দুটি প্ল্যান অর্থাৎ ১৯৫ টাকা এবং ৩১৯ টাকার রিচার্জ প্ল্যানে Vi মুভি এবং টিভি সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। একইভাবে ৩১৯ টাকার রিচার্জ প্ল্যানটি ব্যবহার করলে আপনি পাবেন প্রতিদিন ৬ ঘণ্টা করে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করার সুযোগ।

তিনটি নতুন প্ল্যানের প্রথমটি হল ৯৮ টাকা। এই প্ল্যানটি আসলে ডেটা বুস্টার হিসাবে ব্যবহারের জন্য। এটি রিচার্জ করলে আপনারা পেয়ে যাবেন ৯ জিবি ডেটা। এই রিচার্জ প্ল্যানটি মোট ২১ দিনের জন্য সক্রিয় থাকবে।

দ্বিতীয় প্ল্যান অর্থাৎ ১৯৫ টাকার প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা পাবেন যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কথা বলার সুবিধা। সাথে পাবেন ২ জিবি ডেটা এবং ৩০০টি এসএমএস। যার ভ্যালিডিটি আপনারা পেয়ে যাবেন ৩১ দিনের জন্য।

সর্বশেষ প্ল্যান,৩১৯ টাকার। যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা এই প্ল্যানে যেমন থাকছে তেমনই পাশাপাশি পাবেন প্রতিদিন ২ জিবি করে ডেটা এবং ১০০টি করে এসএমএস প্রতিদিনের জন্য। এছাড়াও এই প্লানটির বিশেষ সুবিধা হল রাত্রি ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। উপরন্তু সারা সপ্তাহের যতটা ডেটা আপনারা ব্যবহার করতে পারবেন না সেটা শনিবার এবং রবিবার পুনরায় ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানটির বৈধতা হল ৩১ দিন।