শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বিনামূল্যে VIP নম্বর দিচ্ছে Vi, কিভাবে পাবেন? জেনে নিন পদ্ধতি

সৌভিক বেজ

প্রকাশিত: আগস্ট ২০, ২০২২, ১১:৪১ পিএম | আপডেট: আগস্ট ২১, ২০২২, ০৫:৪১ এএম

বিনামূল্যে VIP নম্বর দিচ্ছে Vi, কিভাবে পাবেন? জেনে নিন পদ্ধতি
বিনামূল্যে VIP নম্বর দিচ্ছে Vi, কিভাবে পাবেন? জেনে নিন পদ্ধতি

এখনকার দিনে সকলেই একটু স্মার্ট এবং আধুনিক হয়ে উঠতে চাইছেন। যে কারণে vip নম্বর ব্যাবহারের সংখ্যা বাড়ছে। ইউজাররা চাইলে ঘরে বসেই সম্পূর্ণ বিনামূল্যে একটি ভিআইপি নম্বর পেতে পারবেন, তার জন্য গ্রাহকদেরকে আলাদা করে কোনো চার্জ দিতে হবে না। কিভাবে পাবেন? জেনে রাখুন, দেশের তৃতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি Vodafone Idea (ভোডাফোন আইডিয়া) বা Vi এখন তাদের গ্রাহকদের বাড়িতে সম্পূর্ণ বিনামূল্যে ভিআইপি নম্বর ডেলিভারি করছে। 

আপনিও যদি ভিআইপি সিম কেনার কথা ভেবে থাকেন, তাহলে আপনাকে প্রথমে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। এখানে আপনি ‘জুস পিওর ফ্রি প্রিমিয়াম ভিআইপি ফ্যান্সি নম্বর’ বেছে নেওয়ার অপশন পাবেন। এখানে অনেকগুলি নম্বরের মধ্যে থেকে আপনাকে আপনার পছন্দানুযায়ী নম্বরটি বেছে নিতে হবে। 

সেক্ষেত্রে আপনার নম্বরটি প্রিপেইড হবে নাকি পোস্টপেইড, সেটাও সেখানেই নির্বাচন করে নিতে হবে। তাহলে বাড়িতে বসেই ভিআইপি সিম কার্ডটি পেয়ে যেতে পারেন। এখন আপনাকে বাড়ির পিন কোডসহ ঠিকানা দিতে হবে। পিন কোড এন্টার করা হলেই কত দিনের মধ্যে আপনার বাড়িতে সিম কার্ডটি গিয়ে পৌঁছোবে, তা সংস্থার তরফ থেকে আপনাকে জানিয়ে দেওয়া হবে।

সাথে আপনার কাছে একটি মোবাইল নম্বর জানতে চাওয়া হবে। আপনি নাম্বার দিলে সেই নম্বরে একটি ওটিপি আসবে, যেটি আপনাকে Vodafone Idea-র অফিসিয়াল সাইটে এন্টার করতে হবে। এই ধাপগুলো অনুসরণ করলেই আপনার ভিআইপি সিমটির অর্ডার প্রসেস সফলভাবে সুসম্পন্ন হবে, এবং সিমটি সরাসরি আপনার বাড়িতে পৌঁছে যাবে। অর্থাৎ, ঘরে বসে কোনো ঝক্কি ছাড়াই সম্পূর্ণ বিনা খরচে হাতে পেয়ে যাবেন একটি ভিআইপি নম্বরটি।