বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

পুজোতে গ্ল্যামারাস হয়ে উঠতে কোন শেড এর লিপস্টিক লাগাবেন? দেখে নিন

প্রিয়াঙ্কা রায়

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২, ১২:১২ পিএম | আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২২, ০৬:১২ পিএম

পুজোতে গ্ল্যামারাস হয়ে উঠতে কোন শেড এর লিপস্টিক লাগাবেন? দেখে নিন
পুজোতে গ্ল্যামারাস হয়ে উঠতে কোন শেড এর লিপস্টিক লাগাবেন? দেখে নিন

দৌড়গোরায় এসে গেছে বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গোৎসব। প্রতি বছর আমরা পুজোর দিনগুলির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকি। দুর্গাপুজো মানে প্রচুর আনন্দ, হইচই, ঘোরাঘুরি, পেট পুজো আর সাজগোজ। পুজোর ৪-৫ টা দিন আমরা আনন্দে মেতে উঠি। আর মনখুলে সেজে গুজে ঘুরে বেড়ায়। এই কটা দিন কোনো বেড়াজাল প্রায় থাকে না বললেই চলে, মনখুলে আনন্দ করা যায়। 

তাই বছরে একবার পুজোর ৫ টা দিন একটু অন্যরকম সাজগোজ তো খুবই দরকার। এই পুজোয় আপনি হয়ে উঠুন সবার থেকে আলাদা ও অনন্য। বর্তমানে আমরা মেকআপ বিষয়ে কম - বেশি সকলেই জানি। এবার অনেকেই আছেন যারা মেকআপ করতেই পছন্দ করে না। তবে পুজোর কটা দিন একটু মেকআপ করে না ঘুরলে কি হয়।

তবে অল্প মেকআপেই আপনি পুজোতে হয়ে উঠতে পারেন গ্ল্যামারাস। তবে কি ভাবে অল্প মেকআপেই গ্ল্যামারাস হয়ে উঠবেন ভাবছেন তো? আরে হালকা মেকআপ করুন আর ঠোঁটে লাগিয়ে ফেলুন ইউনিক কোনো শেড এর লিপস্টিক আর আপনি হয়ে উঠুন পুজোর সেরা গ্ল্যামারাস লেডি। তবে কোন শেড এর লিপস্টিক লাগাবেন চলুন এক নজরে দেখে নেওয়া যাক.. 

ম্যাট পিঙ্ক রোজ শেড লাগাতে পারেন এই শেড সকল পোশাকের সাথে দারুন মানায়। ন্যুড রোজ এই শেডটিও লাগাতে পারেন। এছাড়া লাগাতে পারেন হট পিঙ্ক। এই শেড ট্রেন্ডিং শেডের মধ্যে একটি বলা চলে। আবার ওয়াইন শেড এই শেডও ব্যবহার করতে পারেন। 

এছাড়া রয়েছে মেরুন আর রেড। এই ২ টি শেড খুবই জনপ্রিয়। আপনি বোল্ড লুক পেতে অবশ্যই এই ২ টি শেড ব্যবহার করতে পারেন। হালকা সাজলে আপনি ডার্ক রেড শেডের লিপস্টিকও ব্যবহার করতে পারেন। আর লাগাতে পারেন ন্যুড গ্লস। এটি ঠোঁটে শাইন ও গ্লো নিয়ে আসে। এটি আপনি অন্যকোনো লিপস্টিকের উপর কিংবা এমনই ঠোঁটেও লাগাতে পারেন।