বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

পুজোর আগে সাবেকি সাজে কোয়েল! নজর কাড়লেন নেটিজেনদের

প্রিয়াঙ্কা রায়

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৮:২০ পিএম | আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০২:৩৮ এএম

পুজোর আগে সাবেকি সাজে কোয়েল! নজর কাড়লেন নেটিজেনদের
পুজোর আগে সাবেকি সাজে কোয়েল! নজর কাড়লেন নেটিজেনদের

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। 

আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়ও। তার ইন্সটাগ্রামে ফলোয়ারস সংখ্যা ২.৩ মিলিয়ন। তিনি নেটিজেনদের কাছে খুবই জনপ্রিয়। তাই সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে উঠে। আর এবার অন্য লুকে হাজির হলেন কোয়েল মল্লিক। 

বাঙালির দৌড়গোরায় পুজো এসে গেছে। আর তাই সকলের পুজো প্রস্তুতি এখন জোরদার চলছে। আর তাই পুজোর আগেই অভিনেত্রী নিজের পুজো লুক সামনে নিয়ে এলেন। সম্প্রতি কোয়েল মল্লিক নিজের ইন্সটাগ্রাম পেজে সাবেকি সাজে ছবি পোস্ট করেছেন। আর তাঁর এই ছবি দেখে নেটিজেনরা মুগ্ধ। এমনকি কোয়েল মল্লিক এর সহ অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান কমেন্ট করেছেন যে- কোয়েলের এই সাবেকি সাজ যেন স্বর্গীয়। 

কোয়েল যে ছবিগুলি পোস্ট করেছেন তাতে তাঁকে অফ হোয়াইট রঙের জরি পাড়ের সিল্কের শাড়ি সাথে লাল জারদৌসির কাজ করা ব্লাউজ পরে দেখা যাচ্ছে। এছাড়া হাতে শাঁখা-পলা বাঁধানো, সঙ্গে ভারী সোনার গয়না পড়েছেন। সাথে নববধূর মতো সিঁথিতে চওড়া করে সিঁদুর, কপালে লাল টিপ, চোখে কাজল, নাকে নথ, ঠোঁটে মেরুন রঙের লিপস্টিক পরে এক স্নিগ্ধ লুকে হাজির হয়েছেন অভিনেত্রী। 

ছবির ক্যাপশনে লিখেছেন - ক্যালেন্ডারে তারিখগুলি স্ট্রাইক করুন এবং অধীর আগ্রহে মা আসার জন্য অপেক্ষা করুন…..আর কিছুদিনের অপেক্ষার। অভিনেত্রী তাঁর বাপের বাড়ি অর্থাৎ ভবানীপুরের মল্লিক বাড়ি থেকেই সাবেকি সাজে সেজে ছবিগুলি তুলেছেন। তিনি যেন মা দুর্গার আগমনীর বার্তা বয়ে নিয়ে এলেন।