শুক্রবার, ১৭ মে, ২০২৪

আপনি কি সাপের স্বপ্ন দেখছেন? এর ফল শুভ না অশুভ? স্বপ্নই বলে দেবে আপনার ভাগ্য

প্রিয়াঙ্কা রায় ঘোষ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২২, ১১:১২ পিএম | আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২২, ১১:৪২ পিএম

আপনি কি সাপের স্বপ্ন দেখছেন? এর ফল শুভ না অশুভ? স্বপ্নই বলে দেবে আপনার ভাগ্য
আপনি কি সাপের স্বপ্ন দেখছেন? এর ফল শুভ না অশুভ? স্বপ্নই বলে দেবে আপনার ভাগ্য

সাপের স্বপ্ন দেখে আমরা অনেকেই ঘাবড়ে যায়। মনে হয় যেন এই কিছু খারাপ হতে চলেছে। তবে সাপের স্বপ্নের ধরন অনুযায়ী শুভ ও অশুভ ফল হতে পারে। সব ধরনের সাপের স্বপ্ন দেখলে যে শুভ কিছু হতে চলেছে কিংবা অশুভ কিছু  হতে চলেছে তা নয়। সাপের স্বপ্নের উপর নির্ভর করছে তা শুভ না অশুভ ফল দেবে আপনাকে। চলুন তবে সে বিষয়ে বিস্তারিত জানা যাক। 


আপনি যদি স্বপ্নে গাছে সাপকে উঠতে দেখেন তাহলে তা শুভ বলেই জানবেন। এরূপ স্বপ্ন দেখে কখনোই মনে ভাববেন না যে কিছু খারাপ হতে চলেছে। এই স্বপ্নের ফলে আপনার প্রাপ্তিযোগ হতে পারে। 


আবার যদি আপনি একসাথে দুটো অর্থাৎ জোড়া সাপ দেখেন স্বপ্নে তাহলে তা শুভ বলেই জানবেন। এছাড়া আপনি যদি স্বপ্নে রাস্তার ডান দিকে সাপ দেখেন তাহলে তা শুভ। 
অন্যদিকে যদি দেখেন মন্দিরে কোন সাপ রয়েছে এ ধরনের স্বপ্ন শুভ বলে ধরা হয়। এই স্বপ্নের ফল হিসেবে আপনার কোন ইচ্ছা পূরণ হতে পারে। এছাড়া সাদা সাপের স্বপ্ন দেখা অশুভ বলে ধরা হয়। এই স্বপ্নের ফলে ধনসম্পত্তি লাভ করতে পারেন আপনি। 


তবে শুভ ফলের সাথে সাথে কিছু অশুভ রয়েছে। যেমন আপনি যদি স্বপ্নে সাপকে রাস্তা পার হতে দেখেন এবং রাস্তার বামদিকে যদি সাপ দেখেন তাহলে তা অসম্ভব বলে জানবেন। এছাড়া স্বপ্নে যদি সব আপনাকে তাড়া করে আসে তাহলেও তা অসম্ভব বলেই জানবেন। তবে অবশেষে বলা যায় কোন স্বপ্ন দেখলে ভয় পাবেন না। সব পরিস্থিতির সাথে নিজেকে সামলানো সবথেকে বড় কথা।