শুক্রবার, ১৭ মে, ২০২৪

সামনেই অন্নপূর্ণা পুজো, ভাগ্য বদলাতে পারে এই সকল রাশির মানুষদের

সৌভিক বেজ

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২২, ০৪:০৯ পিএম | আপডেট: এপ্রিল ৬, ২০২২, ১০:০৯ পিএম

সামনেই অন্নপূর্ণা পুজো, ভাগ্য বদলাতে পারে এই সকল রাশির মানুষদের
সামনেই অন্নপূর্ণা পুজো, ভাগ্য বদলাতে পারে এই সকল রাশির মানুষদের

বাংলা পঞ্জিকা অনুসারে গত ২ এপ্রিল অর্থাৎ শনিবার থেকেই শুরু হয়ে গিয়েছে চৈত্র নবরাত্রি যোগ। আর আগামি ৮ এপ্রিল শুরু হচ্ছে অন্নপূর্ণা বা বাসন্তী পুজো, সেইদিন হল সপ্তমী। আগামি ১১ এপ্রিল, চৈত্র নবরাত্রি যোগ শেষ হয়ে যাবে। জ্যোতিষবিদদের মত অনুসারে চৈত্র নবরাত্রির এই ন‍‍`দিন ধরে একাধিক রাশির জাতকদের সময় খুব ভালো যাবে। তাদের জীবনে যথেষ্ট উন্নতি ঘটবে, কর্মজীবনেও সাফল্যলাভের প্রবল সম্ভাবনা থাকছে। দেখে নিন কোন কোন রাশির সময় ভালো যাবে-

মেষ রাশি - এই রাশির জাতকদের জন্য এই সময়টা যথেষ্ট শুভ যাবে। এঁরা এই সময়ে অনেকদিন থেকে আটকে থাকা সকল কাজে সাফল্য লাভ করবেন। এতদিনের পরিশ্রম এই সময়ে তাদের সার্থক হবে। কর্মস্থলে নিজের প্রতিভাকে নতুন রূপে তুলে ধরার সুযোগ পাবেন ফলে ভবিষ্যৎ উজ্জ্বল। এছাড়াও রয়েছে বাইরে যাত্রার যোগ।

বৃষ- বৃষ রাশির জাতকদের জীবন এই সময়টা আনন্দে পরিপূর্ণ থাকবে, তারা নিজেদের আকাঙ্খিত অনেক জিনিস পেয়ে যাবেন। এই সময়ে জীবনের প্রায় সমস্ত ক্ষেত্রে সাফল্য লাভের আশা করতে পারেন। সাধারণ কর্মজীবন বাদ দিয়ে আয়ের নতুন দিগন্ত উন্মোচিত হবে। ফলে আগের থেকে আর্থিক অবস্থা ভালো হবে এমনটাই আশা করতে পারেন। কর্মস্থলেও পরিস্থিতি যথেষ্ট ভালো থাকবে।

কর্কট- কর্কট রাশির জাতকদের জন্যও নবরাত্রি বা অন্নপূর্ণা পুজোর সময়টা শুভ থাকবে। নানান দিক দিয়ে এই সময়ে আর্থিক সমৃদ্ধি হওয়ার সম্ভাবনা থাকছে এদের। ব্যবসায়ীদের জন্যও এই সময়টা ভালো থাকবে।

সিংহ- এই সময়ে সিংহ রাশির জাতকেরা বিশেষ সুসংবাদ পাবেন। তাঁদের আচমকা অর্থলাভের প্রবল সম্ভাবনা লক্ষ্য করা যাচ্ছে। ভ্রমণের যোগ থাকবে এছাড়া সেই ভ্রমনের মাধ্যমেও এঁরা কোনও ভাবে লাভবান হতে পারেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ খুব সহজেই সম্পন্ন হবে। দীর্ঘদিন ধরে ভুগছেন এমন কোনও রোগ থেকেও মুক্তি পেয়ে যাবেন।

কন্যা- কন্যা রাশির জাতকদের এই ন‍‍`দিনই খুব ভালো কাটবে বলে আশা করা যায়। এই সময়ে জীবনের বিভিন্ন ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। অর্থ উপার্জনের সম্ভাবনাও প্রবল দেখা যাচ্ছে। শরীর স্বাস্থ্য ভালো থাকবে। জীবনে প্রতিষ্ঠিত হওয়ার সম্ভাবনা।

তুলা- তুলা রাশির জাতকদের জন্যও এই ন‍‍`দিন অত্যন্ত মঙ্গলজনক। এই সময়ে আর্থিক সাফল্য লাভ করবেন এঁরা। স্বাস্থ্য ভালো থাকার কারণে মন প্রসন্ন থাকবে। জীবনে আনন্দমুখর  হয়ে উঠবে।