শনিবার, ১৮ মে, ২০২৪

হার মানবে সিনেমার দৃশ্যও! দিল্লির ব্যস্ত রাস্তায় শুটআউট, চলল একের পর এক গুলি, আহত ২

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ৮, ২০২২, ১০:০৮ এএম | আপডেট: মে ৮, ২০২২, ০৪:২৪ পিএম

হার মানবে সিনেমার দৃশ্যও! দিল্লির ব্যস্ত রাস্তায় শুটআউট, চলল একের পর এক গুলি, আহত ২
হার মানবে সিনেমার দৃশ্যও! দিল্লির ব্যস্ত রাস্তায় শুটআউট, চলল একের পর এক গুলি, আহত ২

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এ যেন যেকোনো সিনেমার অ্যাকশন দৃশ্যকেও হার মানাবে। তবে, কোনও সিনেমা নয়, শনিবার বাস্তবেই এমনটা ঘটল দিল্লির ব্যস্ত রাস্তায়। আবারও দিল্লির ব্যস্ত রাস্তায় শুটআউট। এই ঘটনায় উত্তেজনা ছড়াল পশ্চিম দিল্লিতে। 

জানা গিয়েছে, ১০ রাউন্ডের বেশি গুলি চলেছে। এই ঘটনায় দুই ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন বলেই খবর। তাঁরা উভয়েই হাসপাতালে ভর্তি। তাঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। এদিকে, এই ঘটনার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এই ঘটনার পরই ফের একবার দিল্লির আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। 

এক সর্বভারতীয় সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধেয় ঘটনাটি ঘটে পশ্চিম দিল্লির সুভাষ নগর এলাকায়। ভিডিও ফুটেজে দেখা গিয়েছে, দিল্লির ওই ব্যস্ত রাস্তায় একটি সাদা রঙের চারচাকা গাড়ি আচমকাই ঘিরে ধরে তিন দুষ্কৃতী। প্রকাশ্যেই গাড়ির ভিতরে থাকা দু’জনের দিকে বন্দুক তাক করে। এদিকে, ব্যস্ত রাস্তায় এই দৃশ্য দেখে, মানুষজন হতভম্ব হয়ে যায়, পাশাপাশি গাড়ির ভিতরে থাকা দুই ব্যক্তি তাড়াতাড়ি গাড়ি ঘুরিয়ে পালানোর চেষ্টা করে। কিন্তু তার আগেই ওই তিন দুষ্কৃতী এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। প্রাণ বাঁচাতে গাড়ি নিয়ে চালক এগিয়ে গেলে, দুষ্কৃতীরাও গুলি করতে করতে এগিয়ে যায়। কিন্তু সামনে গার্ডরেল থাকায় আবার আগের জায়গায় ফিরে আসে গাড়িটি। এরপর কোনওরকমে গাড়ি ঘুরে সেখান থেকে চলে যান। কিন্তু গাড়িতে থাকা ব্যবসায়ীদের গুলি লাগে। এদিকে, নিজেদের কাজ সেরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

এই ঘটনার খবর পাওয়ার পর, ঘটনাস্থলে আসে দিল্লি পুলিশের আধিকারিকরা। ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত। এদিকে, পুলিশ সূত্রে খবর, মোট ১০ রাউন্ড গুলি চালানো হয়েছে। গাড়ির ভিতরে থাকা দুই ব্যক্তি গুরুতর আহত হয়েছেন এর জেরে। কী কারণে এই গুলি চালানোর ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। ব্যবসায়িক বিবাদ নাকি ব্যক্তিগত শত্রুতা? তা খতিয়ে দেখা হচ্ছে।

অন্যদিকে, ঘটনার পর থেকেই এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে। শান্তি বজায় রাখতে এলাকায় বিপুল পরিমাণে পুলিশ মোতায়েন করা হয়েছে।