সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকাকে শিক্ষা দিতে গাড়িতে আগুন প্রেমিকের! পুড়ল গোটা আবাসন, মৃত ৭

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ৮, ২০২২, ১১:১০ এএম | আপডেট: মে ৮, ২০২২, ০৫:১২ পিএম

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকাকে শিক্ষা দিতে গাড়িতে আগুন প্রেমিকের! পুড়ল গোটা আবাসন, মৃত ৭
প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকাকে শিক্ষা দিতে গাড়িতে আগুন প্রেমিকের! পুড়ল গোটা আবাসন, মৃত ৭

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ প্রেমে প্রত্যাখ্যাত প্রতিশোধ স্পৃহা! আর তার থেকেই ভয়ঙ্কর ঘটনা ঘটাল এক যুবক। আধুনিক এই সামাজে অপরাধ প্রবণতা ক্রমশ বেড়েই চলেছে। সামান্য কোনও ঘটনা ঘটলেই মানুষ প্রতিশোধের দিকে ক্রমশ ঝুঁকছে। আর এর থেকেই বাড়ছে অপরাধ। এবার ইন্দোরের এক যুবক প্রেমিকার উপর প্রতিশোধ নিতে গিয়ে ভয়ঙ্কর ঘটনা ঘটাল। প্রেমে প্রত্যাখ্যাত ওই যুবকের প্রতিহিংসার বলি হতে হল চার নিরপরাধ মানুষকে। 

শনিবার সকালে ইন্দোরের বিজয়নগর এলাকার একটি আবাসনে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭ জনের মৃত্যু হয়। পাশাপাশি কয়েকজন আহতও হন। আগুন এমন ভয়ঙ্কর রূপ নিয়েছিল যে, কয়েকজনকে প্রাণ বাঁচাতে ব্যালকনি থেকে ঝাঁপ দিতেও দেখা গিয়েছে। গোটা এলাকা কালো ধোঁয়ায় ঢেকে যায়। পরিস্থিতি এতোটাই ভয়াবহ ছিল যে, দমকলকর্মীদের উদ্ধার কাজ চালাতে বিস্তর বেগ পেতে হয়। প্রথমে মনে করা হচ্ছিল শর্ট সার্কিট থেকে আগুন লাগে। কিন্তু পরে অগ্নিকাণ্ডের আসল রহস্য সামনে আসে।

ইন্দোর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, এক প্রেমিকের পাগলামোর মাশুল দিতে হয়েছে ওই সাতজনকে নিজেদের জীবন দিয়ে। জানা গিয়েছে, শুভম দীক্ষিত নামে বছর ২৭-এর এক যুবকের সঙ্গে ওই আবাসনেই এক যুবতীর সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিল। কিন্তু কয়েক সপ্তাহ আগেই ওই যুবতীর সঙ্গে তার বিচ্ছেদ হয়ে যায়। ওই যুবতী আবার শুভমকে ছেড়ে অন্য এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান বলেই খবর। এমনকি তাঁর বিয়েও ঠিক হয়ে যায় নতুন প্রেমিকের সঙ্গে। আর এটাই সহ্য করতে পারেননি শুভম। অভিযোগ, এরপরই প্রাক্তন প্রেমিকাকে শিক্ষা দিতে শনিবার সকালে তাঁর স্কুটিতে আগুন লাগিয়ে দেয় ওই যুবক। উদ্দেশ্য ছিল, প্রাক্তন প্রেমিকার গাড়িটি পুড়িয়ে দেওয়া।

কিন্তু আরও বড় ঘটনা ঘটে যায়। গাড়ি থেকে আগুন ছড়িয়ে পড়ে আবাসনের গ্যারাজের অন্য গাড়িগুলিতেও। এরপর ধীরে ধীরে সেই আগুন বাড়তে থাকে। গাড়ি থেকে সেই আগুন আবাসনের অন্যত্র ছড়িয়ে যায়। তিন তলা আবাসন কার্যত পুড়ে যায়।  আসল ঘটনা প্রকাশ্যে আসার পর, শুভমের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। পাশাপাশি তাঁর সন্ধানে তল্লাশি শুরু হয়েছে।