শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

ভয়াবহ পথ দুর্ঘটনা কেরলে! ৫ স্কুল পড়ুয়া-সহ মৃত্যু ৯ জনের, জখম একাধিক

আত্রেয়ী সেন

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২, ১০:১৬ এএম | আপডেট: অক্টোবর ৬, ২০২২, ০৪:১৬ পিএম

ভয়াবহ পথ দুর্ঘটনা কেরলে! ৫ স্কুল পড়ুয়া-সহ মৃত্যু ৯ জনের, জখম একাধিক
ভয়াবহ পথ দুর্ঘটনা কেরলে! ৫ স্কুল পড়ুয়া-সহ মৃত্যু ৯ জনের, জখম একাধিক / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ দক্ষিণের রাজ্য কেরলে ঘটল ভয়াবহ পথ দুর্ঘটনা। একটি বাস অপর বাসের পিছনে ধাক্কা মারায় এই দুর্ঘটনা ঘটে। এর জেরে কমপক্ষে ৯ জনের মৃত্যু হয়েছে। পাশাপাশি আরও ৩৫ জন গুরুতর আহত হয়েছে। তাঁরা প্রত্যেকেই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

বুধবার রাতে পালাক্কাডের ভাদাক্কাচেরি এলাকা থেকে স্কুল পড়ুয়াদের নিয়ে তামিলনাড়ুর উটির দিকে যাচ্ছিল বাসটি। জানা গিয়েছে, এর্নাকুলাম জেলার একটি স্কুলের পড়ুয়া ও শিক্ষক-শিক্ষিকারা ছিলেন ওই বাসে। আর কেরল পরিবহণ নিগমের বাসটির গন্তব্যস্থল ছিল কোয়েম্বাটুর। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পর্যটকবাহী বাসটি সরকারি বাসের পিছনে ধাক্কা মারে। এই ধাক্কা সামলাতে না পেরে উল্টে যায় বাসটি। এদিকে, এই দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে যান স্থানীয় প্রশাসনিক কর্তারা এবং উদ্ধারকারী দল।

জানা গিয়েছে, এই দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ৫ ছাত্রের। চিকিৎসা চলাকালীন এক শিক্ষক এবং অপর সরকারি বাসের ৩ যাত্রীর মৃত্যু হয়। বাকি আহত ৩৫ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে। পুলিশের তরফে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে, নিয়ন্ত্রণ হারিয়ে পর্যটকবাহী বাসটি সরকারি বাসে ধাক্কা মারে।

অন্যদিকে, কেরলের মন্ত্রী এম বি রাজেশ শোকপ্রকাশ করে জানিয়েছেন যে, আরও ৫ পড়ুয়া আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তাঁদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে।