রবিবার, ১৯ মে, ২০২৪

ভয়াবহ পথ দুর্ঘটনা! জিপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত ৯, আহত ১৩

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২২, ১০:১৫ এএম | আপডেট: আগস্ট ২৫, ২০২২, ০৪:২৩ পিএম

ভয়াবহ পথ দুর্ঘটনা! জিপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত ৯, আহত ১৩
ভয়াবহ পথ দুর্ঘটনা! জিপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত ৯, আহত ১৩ / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটে গেল দক্ষিণের রাজ্য কর্ণাটকে। জিপ ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষের জেরে মৃত্যু হল ৩ শিশু-সহ মোট ৯ জনের। পাশাপাশি আহত হয়েছেন আরও ১৩ জন। আহতদের ইতিমধ্যেই দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে, আহতদের মধ্যে অনেকের আঘাত গুরুতর হওয়ার কারণে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, এই দুর্ঘটনাটি ঘটেছে কর্ণাটকের টুমকুর জেলায়। বৃহস্পতিবার ভোরে সিরা এলাকার পাশে জাতীয় সড়কে একটি জিপ এবং ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়। এতো জোরে এই মুখোমুখি সংঘর্ষ বাধে যে, মৃত্যু হয় ৯ জনের। এর মধ্যে আবার তিন শিশুও রয়েছে। জানা গিয়েছে, বেঙ্গালুরুর উদ্দেশে যাচ্ছিল জিপটি। জিপে যারা ছিলেন তাঁরা সকলেই শ্রমিক। এদিকে, দুর্ঘটনার খবর পাওয়ার পরই দ্রুত ঘটনাস্থলে যান পুলিশ সুপার রাহুল কুমার শাহাপুরওয়াদ। পাশাপাশি আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহতদের মধ্যে অনেকের আঘাতই গুরুতর। তাই মৃত্যুর সংখ্যা আরও বাড়ার আশঙ্কা করা হচ্ছে।

এদিকে, গতকালই বুধবার কর্ণাটকের বেল্লারিতে বাইক ও ট্রাকের সংঘর্ষে প্রাণ হারান একই পরিবারের তিনজন। নিহতদের মধ্যে ৫ বছরের এক শিশুও ছিল বলে জানা যায়। এই ঘটনায় ট্রাক চালককে গ্রেফতার করে পুলিশ।

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে জুন মাসেও কর্ণাটকের কালবুর্গি জেলার কমলাপুরে ভয়াবহ দুর্ঘটনা ঘটে। একটি বাস ও পণ্যবাহী গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষে জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হয় কমপক্ষে ৭ জনের। আহত হন আরও ১৬ জন। কর্ণাটকে একের পর এক দুর্ঘটনা ঘটেই চলেছে।