সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

দিনের আলোয় ব্যস্ত রাস্তায় মহিলা আইনজীবীকে বেধড়ক মারধর! আটকাল না কেউ

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ১৬, ২০২২, ১০:০১ এএম | আপডেট: মে ১৬, ২০২২, ০৪:০১ পিএম

দিনের আলোয় ব্যস্ত রাস্তায় মহিলা আইনজীবীকে বেধড়ক মারধর! আটকাল না কেউ
দিনের আলোয় ব্যস্ত রাস্তায় মহিলা আইনজীবীকে বেধড়ক মারধর! আটকাল না কেউ / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ দিনের আলোয়, ভিড়ে ঠাসা প্রকাশ্য রাস্তায় এক মহিলা আইনজীবীকে বেধড়ক মারধর করা হল। আর রাস্তা পথচলতি মানুষজন দাঁড়িয়ে দাঁড়িয়ে সেই মারধরের দৃশ্য দাঁড়িয়ে থেকে দেখল, আর উপভোগ করল। বাঁচাতে একজনও কেউ এগিয়ে এলেন না। এতোটাই সুশিক্ষিত আমাদের সমাজ।

এমনই লজ্জাজনক ঘটনা ঘটেছে কর্ণাটকের বাগালকোটে। ইতিমধ্যেই এই ঘটনাটি সশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পরে সেই ভিডিওর সূত্র ধরেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।  পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ব্যক্তির নাম মহন্তেশ। ম্মহিলা আইনজীবী এবং তাঁর স্বামির সঙ্গে জমি সংক্রান্ত বিবাদে জড়িয়ে পড়েছিল অভিযুক্ত ব্যক্তি। সেই আক্রোশ থেকেই ওই মহিলা আইনজীবীকে মারধর করে সে। 

ভাইরাল হওয়া ওই মারধরের ভিডিওতে দেখা গিয়েছে, মহিলাকে একাধিকবার চড় মারে অভিযুক্ত। এমনকি মহিলার বুকেও লাথি মারে সে। এর জেরে মহিলার হাতে থেকে কাগজপত্র পড়ে যায়। এদিকে, সেই সময় রাস্তার আশেপাশে বহু মানুষের ভিড়। কিন্তু কেউই একবারের জন্য ওই মহিলা আইনজীবীকে মার খেতে দেখেও বাঁচাতে এগিয়ে যাননি। উল্টে নিরব দর্শকের ভুমিকা পালন করেছেন। 

মাত্র ৯ সেকেন্ডের ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে দ্রুত গতিতে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা অভিযুক্তের আচরণে রীতিমতো ক্ষুব্ধ। তাঁর গ্রেফতারের দাবিও তোলেন। এদিকে, ওই ভিডিও পুলিশের হাতেও আসে। পুলিশ সেই ভিডিওর সূত্র ধরে অভিযুক্ত মহন্তেশকে গ্রেফতার করে। ধৃত ব্যক্তির বিরুদ্ধে একজন মহিলাকে হেনস্থা করার মামলা দায়ের করা হয়েছে বলেই জানা গিয়েছে। পাশাপাশি পুলিশ জানিয়েছে যে, ব্যক্তিগত আক্রোশ থেকেই মহন্তেশ ওই কাণ্ড ঘটিয়েছে। এছারা আর কোনও কারণ নেই মারধরের পিছনে। তবে, ধৃতকে জিজ্ঞাসাবাদ করে আরও নানা তথ্য পাওয়া যাবে বলেই জানিয়েছে পুলিশ।