শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

ভয়ঙ্কর কাণ্ডের সাক্ষী হল কর্ণাটক! আদালতেই স্ত্রীর গলায় ছুরি চালাল স্বামী, মৃত গৃহবধূ

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২, ০৩:৪০ পিএম | আপডেট: আগস্ট ১৪, ২০২২, ১০:০১ পিএম

ভয়ঙ্কর কাণ্ডের সাক্ষী হল কর্ণাটক! আদালতেই স্ত্রীর গলায় ছুরি চালাল স্বামী, মৃত গৃহবধূ
ভয়ঙ্কর কাণ্ডের সাক্ষী হল কর্ণাটক! আদালতেই স্ত্রীর গলায় ছুরি চালাল স্বামী, মৃত গৃহবধূ/ প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ভয়ঙ্কর কাণ্ড। লোকজন ভর্তি আদালতেই স্ত্রীর গলায় ছুরি চালাল স্বামী। কর্ণাটকের এক পারিবারিক আদালতে শনিবার ঘটেছে এই ঘটনা। এই ঘটনায় রীতিমতো হতবাক বিচারপতি থেকে আইনজীবীরা। স্বামীর অতর্কিত হামলায় গুরুতর জখম স্ত্রীকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা করা যায়নি। মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ব্যক্তিকে। তাঁর বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে।  

ভয়ঙ্কর এই ঘটনা ঘটেছে দক্ষিণের রাজ্য কর্ণাটকের হাসান জেলায়। সেখানকার হোলেনরসিপুর পারিবারিক আদালতে। জানা গিয়েছে, বছর ৩২ এর শিবকুমারের সঙ্গে ২৮ বছরের চিত্রার বিবাহবিচ্ছেদের মামলা চলছিল। উভয়পক্ষের আইনজীবীর সওয়াল-জবাব বেশ কয়েক ঘণ্টা ধরে চলে। এরপর নিয়মমতো মামলার পরবর্তী দিন জানান বিচারক। তারপরেই ঘটে ভয়ঙ্কর ঘটনা। 

এরপরই আদালত ভবনের শৌচালয়ে যান চিত্রা। সেই সময়ই আচমকাই পিছন থেকে ছুরি দিতে হামলা করেন শিবকুমার। ধারাল অস্ত্র দিয়ে স্ত্রী গলায় কোপ বসান। চিত্রার চিৎকার শুনে ছুটে যান সকলে। অভিযুক্ত স্বামী পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও, তা শেষপর্যন্ত সম্ভব হয়নি। সেখানে উপস্থিত মানুষই তাঁকে পুলিশের হাতে তুলে দেন। অন্যদিকে, গুরুতর জখম চিত্রাকে দ্রুত উদ্ধার করে অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, শেষরক্ষা করা যায়নি। অতিরিক্ত রক্তক্ষরণের জেরে মৃত্যু হয় তরুণীর। চিত্রার ধমনী কেটে গিয়েছিল বলেও জানিয়েছেন চিকিৎসকরা। 

আদলত সূত্রে জানা গিয়েছে, শিবকুমারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন চিত্রা। তাঁর ভিত্তিতেই বিবাহবিচ্ছেদের মামলা চলছিল ওই পারিবারিক আদালতে। কিন্তু এদিনের শুনানিতে শিবকুমার-চিত্রা দুজনেই একসঙ্গে থাকতে সহমত পোষণ করেছিলেন বিচারকের সামনে হয়েছিলেন। এরপরেই ঘটে যায় ভয়ঙ্কর ঘটনা। 

এই ঘটনার শিবকুমারের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছে কর্ণাটক পুলিশ। কীভাবে আদালত চত্বরে ছুরি নিয়ে ঢুকতে পারল শিবকুমার তাই খতিয়ে দেখছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, চিত্রাকে খুন করার পরিকল্পনা আগে থেকেই ছিল শিবকুমারের। সেই পরিকল্পনাকে বাস্তবায়িত করতেই আদালতে ছুরি নিয়ে আসে।