বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২

খাবারে অতিরিক্ত নুন কেন? এই ‘তুচ্ছ’ কারণে রেগে গিয়ে বৌমাকে গুলি করলেন শ্বশুর

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুন ২৩, ২০২২, ০৪:৩০ পিএম | আপডেট: জুন ২৩, ২০২২, ০৪:৩০ পিএম

খাবারে অতিরিক্ত নুন কেন? এই ‘তুচ্ছ’ কারণে রেগে গিয়ে বৌমাকে গুলি করলেন শ্বশুর
খাবারে অতিরিক্ত নুন কেন? এই ‘তুচ্ছ’ কারণে রেগে গিয়ে বৌমাকে গুলি করলেন শ্বশুর / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ রান্না করা খাবারে নুন একটু বেশি হয়ে গিয়েছিল। আর এই অতি তুচ্ছ কারণে এমন চটলেন শ্বশুর যে, মুহূর্তে রাগে বৌমার উপর গুলি চালিয়ে দিলেন। খাবারে নুন বেশি দেওয়ার অপরাধে পুত্রবধূকে গুলি করে খুন করার অভিযোগ উঠল বছর ৮০-র এক বৃদ্ধের বিরুদ্ধে। উত্তরপ্রদেশের হরদইয়ের এই ঘটনায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে।  

এদিকে, পুলিশ সূত্রে খবর, প্রথমে এই গুলি চালানোর কথা অস্বীকার করেন অভিযুক্ত শ্বশুর গফুর। তদন্তকারীদের কাছে তিনি দাবি করেন যে, কয়েকজন আততায়ী তাঁদের বাড়িতে ঢুকে গুলি চালিয়েছে। আর তার জেরেই বৌমা সুলেমার মৃত্যু হয়েছে। কিন্তু গফুরের দেওয়া বক্তব্যের সঙ্গে তাঁর মেয়ে তসমিনা এবং ছেলে ইরশাদের বয়ানে বিস্তর ফারাক ছিল। কোনোভাবেই গফুরের সঙ্গে তাঁর ছেলে এবং মেয়ের বয়ান মিলছিল না। এরপরই গফুরকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। তখনই সে পুলিশি জেরায় পুত্রবধূর উপর গুলি চালিয়ে খুন করার কথা স্বীকার করে নেয়। 

এই ঘটনায় ইতিমধ্যেই গফুরকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশকে এই গুলি চালানোর কথা জানান গফুরের ছেলে ইরশাদ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে ছিল সুলেমার দেহ। পুলিশ কর্মীরাই তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু তাঁকে বাঁচানো যায়নি। সেখানে তাঁকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। 

জানা গিয়েছে, কোনও প্রশ্ন না করার পরেও বাবারার আততায়ীদের বাড়িতে ঢুকে পড়ার কথা গফুর তদন্তকারীদের সামনে বলছিলেন। তাতেই পুলিশের সন্দেহ বাড়তে শুরু করে। পুলিশের পক্ষ থেকে প্রশ্ন কড়া হয় যে, কীভাবে আততায়ীরা বাড়িতে ঢুকল। একথা জানতে চাওয়ায় ঘাবড়ে যান অভিযুক্ত বৃদ্ধ। তখন তিনি পিছনের দরজা দেখান। কিন্তু তা ভিতর থেকে বন্ধ ছিল। এর জেরেই বছর ৮০-র গফুরের উপর পুলিশের সন্দেহ আরও জোরালো হতে শুরু করে। শুধুমাত্র খাবারে নুন বেশি হওয়াই এই খুনের কারণ, না এর পিছনে অন্য কোনও কারণ আছে, তাও খতিয়ে দেখছে পুলিশ।