শনিবার, ০৪ মে, ২০২৪

বৃদ্ধের উপর দিয়ে গেল চলন্ত বাস! অতঃপর কী হল? রইল হাড়হিম করা ভিডিও

আত্রেয়ী সেন

প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২২, ০৮:১৮ পিএম | আপডেট: ডিসেম্বর ১৬, ২০২২, ০২:২২ এএম

বৃদ্ধের উপর দিয়ে গেল চলন্ত বাস! অতঃপর কী হল? রইল হাড়হিম করা ভিডিও
বৃদ্ধের উপর দিয়ে গেল চলন্ত বাস! অতঃপর কী হল? রইল হাড়হিম করা ভিডিও

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ কথায় বলে, রাখে হরি তো মারে কে? আরও একবার প্রমাণ হয়ে গেল সেই বাংলা প্রবাদ। বৃদ্ধের উপর দিয়ে চলে গেল চলন্ত বাস কিন্তু এই ভয়ঙ্কর দুর্ঘটনার পরেও আশ্চর্যজনকভাবে কিছুই হল না বৃদ্ধের। মৃত্যু তাঁকে ছুঁতেই পারল না। যাকে বলে ভাগ্য জোরে এ যাত্রায় রক্ষা পেলেন বৃদ্ধ। ভয়ঙ্কর সেই ঘটনার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভয়ঙ্কর এই দুর্ঘটনা ঘটেছে মুম্বইয়ের পোওয়াই এলাকায়। ভিডিওতে দেখা যাচ্ছে, ওই বৃদ্ধ মানুষটি রাস্তা পার হওয়ার চেষ্টা করছিলেন ঘটনার সময়। বাসটি সেই সময় দাঁড়িয়েছিল। তাই বাসের সামনে দিয়েই রাস্তা পার হতে যান ওই বৃদ্ধ ব্যক্তি। কিন্তু আচমকাই বাসটি চলতে শুরু করে। এর জেরেই ঘটে বিপদ। চলন্ত বাসের ধাক্কায় রাস্তায় পড়ে যান ওই ব্যক্তি। আর পড়ে গিয়েই সোজা বাসের তলায় চলে যান। রাস্তায় উপস্থিত পথচারীরা তখন ওই ভয়ঙ্কর দৃশ্য চোখের সামনে ঘটতে দেখে, হতভম্ব হয়ে যান। ঠিক কী ঘটতে চলেছে, কিছুক্ষণের মধ্যেই তা অনুধাবনও করে ফেলেন তাঁরা।

কিন্তু তাঁদের সকলকে চমকে দেয় পরের ঘটনা। বাসটি চলে যেতেই তাঁরা হতবাক হয়ে যান। দেখেন অক্ষত অবস্থায় রয়েছেন ওই বৃদ্ধ ব্যক্তি। তাঁর গায়ে এতোটুকু আঁচড় লাগেনি। একেবারে যাকে বলে, ভাগ্যের জোরে প্রাণে বেঁচে গিয়েছেন তিনি এ যাত্রায়। রাস্তার সিসিটিভি ক্যামেরায় পুরো ঘটনা ফ্রেমবন্দি হয়েছে। আর ৪৫ সেকেন্ডের ওই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা গিয়েছে, সরু রাস্তা। ভিড়ে ঠাসা। তারমধ্যে খুব ধীরগতিতেই এগোচ্ছিল যানবাহন। ওই বৃদ্ধ বাসের তলায় চলে যেতেই চিৎকার করে ওঠেন সেই সময় রাস্তায় উপস্থিত সকলে মিলে। জটলা করে এগিয়ে আসেন তাঁরা। এদিকে, রাস্তায় এত চিৎকার কেন? কী হয়েছে? কীসের জটলা বুঝতে না পেরে খানিকটা এগিয়ে গিয়েই আবারও বাস থামিয়ে দেন চালক। এরপর চালকের আসনের দরজা খুলে তাঁকে উঁকি মারতেও দেখা যায়। আর তখনই তিনি গোটা বিষয়টি বুঝতে পারেন।