শনিবার, ১১ মে, ২০২৪

এবার অসম! নাবালিকাকে যৌন নির্যাতনে অভিযুক্ত ৬ নাবালক, করা হল ভিডিও

আত্রেয়ী সেন

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২, ০৭:৪৩ পিএম | আপডেট: নভেম্বর ১০, ২০২২, ০১:৪৩ এএম

এবার অসম! নাবালিকাকে যৌন নির্যাতনে অভিযুক্ত ৬ নাবালক, করা হল ভিডিও
এবার অসম! নাবালিকাকে যৌন নির্যাতনে অভিযুক্ত ৬ নাবালক, করা হল ভিডিও / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের গণধর্ষণের ঘটনা ঘটল দেশে, এবার স্থান বিজেপিশাসিত অসম। বছর ১৩-র নাবালিকার উপরে যৌন নির্যাতন চালাল ৬ নাবালক। শুধুমাত্র যৌন নির্যাতন করাই নয়, ঘটনার ভিডিও করা হয়েছে বলেও অভিযোগ। অসমের করিমগঞ্জের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা রাজ্যে। এই গণধর্ষণের ঘটনায় ইতিমধ্যেই নাবালিকার পরিবারের নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ৬ নাবালককেই গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে দক্ষিণ অসমের করিমগঞ্জে। ওই নির্যাতিতা নাবালিকার পরিবার কালীনগর এলাকার রামকৃষ্ণ নগর থানায় অভিযোগ দায়ের করেন। পরিবারের তরফে অভিযোগ করা হয়েছে যে, গত ১ নভেম্বর ঘটনাটি ঘটে। নির্যাতিতা কিশোরী ঘটনার সময় বাড়িতে একাই ছিল। সেই সময় জোর করে ঘরে ঢোকে অভিযুক্ত ৬ নাবালক। তাঁরা প্রত্যেকেই এক এক করে কিশোরীকে ধর্ষণ করে। এমনকী ধর্ষণের ভিডিও করে অভিযুক্তরা। সেই ভিডিও ফাঁস করার ভয় দেখিয়ে হেনস্থা করা হয় কিশোরীকে।

কিশোরীর পরিবার জানিয়েছে, ঘটনার পরে ভয়ে শুরুতে কিছুই বলতে পারেনি নির্যাতিতা নাবালিকা। পরে সে গোটা ঘটনা জানায় তার বাবা-মাকে। এরপর সোমবার রামকৃষ্ণ নগর থানায় অভিযোগ দায়ের করে নাবালিকার পরিবার। অভিযোগ পাওয়ার পরেই দ্রুত ব্যবস্থা নেয় পুলিশ। তদন্ত শুরু করে পুলিশ জানতে পারে যে, কিশোরী এবং অভিযুক্ত ৬ নাবালক স্থানীয় চা বাগানের শ্রমিক পরিবারের ছেলেমেয়ে। অভিযুক্ত প্রত্যেক নাবালকের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, ধর্ষণে আক্রান্ত এবং অভিযুক্ত উভয়েই নাবালক এমন ঘটনা ইদানিংকালে ক্রমশ বেড়েই চলেছে। ক’দিন আগেই হতবাক করার মতো ঘটনা ঘটে উত্তরপ্রদেশে। ৭ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণে অভিযুক্ত হয় ১০ বছরের এক নাবালক। জানা যায়, প্রতিবেশীর ফোনে পর্ন ছবি দেখার পর এই কাণ্ড ঘটায় সে। উত্তরপ্রদেশের ঘটনাতেও বাড়িতে একা ছিল ওই শিশুকন্যা ঘটনার সময়। ওই নাবালিকার বাবা অভিযোগে জানিয়েছেন যে, তিনি এবং তাঁর স্ত্রী বাড়ি ফিরলে, শিশুটি কাঁদতে কাঁদতে সব কথা খুলে বলে। উত্তরপ্রদেশের কানপুরের ওই ঘটনায় অভিযুক্ত বালককে গ্রেফতার করেছে পুলিশ। নিজের অপরাধের কথা সে স্বীকার করেছে বলেও জানিয়েছে পুলিশ।