সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

জাহাঙ্গিরপুরীর অশান্তির রেশ কাটতে না কাটতেই, দিল্লিতে বাড়িরই কাছেই গুলি করে খুন বিজেপি নেতাকে

আত্রেয়ী সেন

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২২, ১১:০৭ এএম | আপডেট: এপ্রিল ২১, ২০২২, ০৫:২০ পিএম

জাহাঙ্গিরপুরীর অশান্তির রেশ কাটতে না কাটতেই, দিল্লিতে বাড়িরই কাছেই গুলি করে খুন বিজেপি নেতাকে
জাহাঙ্গিরপুরীর অশান্তির রেশ কাটতে না কাটতেই, দিল্লিতে বাড়িরই কাছেই গুলি করে খুন বিজেপি নেতাকে / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ জাহাঙ্গিরপুরীর অশান্তির ঘণ্টায় এমনিতে উত্তপ্ত। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই, এবার দিল্লিতে নিজের বাড়ির কাছেই গুলিবিদ্ধ হলেন বিজেপি নেতা। বুধবার রাতেই ওই নেতা গুলিবিদ্ধ হন। ব্যক্তিগত শত্রুতা নাকি রাজনৈতিক শ্ত্রুতার জের, কী কারণে এই ঘটনা? খতিয়ে দেখতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। 

পুলিশ সূত্রে খবর, মৃত বিজেপি নেতার নাম জিতু চৌধুরী। বয়স ৪২ বছর। তিনি দিল্লির ময়ূরবিহারের ফেজ থ্রির বাসিন্দা। বুধবার রাতে ওই এলাকায় এক জটলা হতে দেখে, থামে পুলিশের টহলদারি ভ্যান। কর্তব্যরত, পুলিশ আধিকারিক দেখেন, রক্তে রাস্তার চারপাশ ভেসে যাচ্ছে। রাস্তায় গুলিবিদ্ধ হয়ে পড়ে রয়েছে এক ব্যক্তির দেহ। এরপর খোঁজখবর নেওয়া শুরু হতেই মৃত ব্যক্তির নাম ও পরিচয় সামনে আসে। দেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে, কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

পুলিশ জানিয়েছে, বাড়ির কাছে তাঁকে লক্ষ্য করে গুলি করা হয়। সঙ্গে সঙ্গে তিনি ঘটনাস্থলে লুটিয়ে পড়েন। কিন্তু কে বা কারা তাঁকে খুন করেছে তা জানা যায়নি। ঘটনাস্থল থেকে একাধিক কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি এই ঘটনার প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলছে পুলিশ। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখে আততায়ীদের খোঁজ চালাচ্ছে পুলিশ। এদিকে, কি কারণে এই খুন তা খন স্পষ্ট হয় পুলিশের কাছে। 

প্রসঙ্গত উল্লেখ্য, আর কয়েক মাসের মধ্যেই রয়েছে দিল্লিতে পুরভোট। তার আগে জাহাঙ্গিরপুরীর ঘটনায় এমনিতেই উত্তপ্ত রাজধানী। এর মাঝেই দিল্লির এই অভিজাত এলাকায় স্থানীয় বিজেপি নেতার খুনের ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে।