শনিবার, ১১ মে, ২০২৪

বিয়ের মণ্ডপে আচমকাই বিদ্যুৎ বিভ্রাট! বোনের বরকে বিয়ে করলেন তরুণী, তারপর…

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ১০, ২০২২, ১২:২৬ পিএম | আপডেট: মে ১০, ২০২২, ০৬:৩০ পিএম

বিয়ের মণ্ডপে আচমকাই বিদ্যুৎ বিভ্রাট! বোনের বরকে বিয়ে করলেন তরুণী, তারপর…
বিয়ের মণ্ডপে আচমকাই বিদ্যুৎ বিভ্রাট! বোনের বরকে বিয়ে করলেন তরুণী, তারপর…

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ প্রতিদিন, প্রতি মুহূর্তে আমাদের চারপাশে যে কত ধরনের আজব কাণ্ডকারখানা ঘটে চলেছে তার ইয়ত্তা নেই। এই যেমন, লোডশেডিং হলে যে কী কী ঘটনা ঘটতে পারে, তা এবার সামনে এল মধ্যপ্রদেশের একটি ঘটনায়। 

অন্ধকারের কারণে ভুলবশত অদলবদল হয়ে গেল পাত্রপাত্রী, ভাবা যায়! বিয়ের পিঁড়িতে বসা দুই কনে, আদতে তাঁরা দুই বোন, এই দুই বোনের বর পাল্টে গেল মুহূর্তের মধ্যেই। নেট পাড়ায় মধ্যপ্রদেশের এই ঘটনাই এখন ভাইরাল।  

ঘটনাটি মধ্যপ্রদেশের উজ্জয়ীনির। রবিবার একই বিয়ের মণ্ডপে বিয়ে করতে বসেছিলেন রমেশলালের দুই মেয়ে নিকিতা এবং করিশ্মা। আলাদা আলাদা করে দুই মেয়ের বিয়ে দেওয়ার ক্ষমতা না থাকায়, একই মণ্ডপে দুই আদরের মেয়ের বিয়ে দেবেন বলে ঠিক করেছিলেন রমেশলাল। সেই ভাবনা থেকেই  একই মণ্ডপে মধ্যপ্রদেশের দাংওয়ারের পাত্র ভোলা এবং গণেশ নামের দুই যুবকের সঙ্গে রমেশলালের দুই মেয়ের বিয়ে স্থির হয়। 

এদিকে, বিয়ের দিন, বিয়ের সময়ই আচমকাই বিদ্যুৎবিভ্রাটের ফলে বিপত্তি ঘটল। বিদ্যুৎবিভ্রাটের ফলে দুই বোনের বর বদলে গেল মুহূর্তের মধ্যেই। নিকিতার বিয়ে হওয়ার কথা ছিল ভোলার সঙ্গে আর করিশ্মার গণেশের সঙ্গে। কিন্তু আচমকা অন্ধকার হয়ে যাওয়ায়, অদলবদল হয়ে যায় পাত্র-পাত্রী। এরপর সকলে ভুল বুঝতে পারলেন, সকাল হতেই। ততক্ষণে যে যার বাড়ি পৌঁছে গেছে। বাড়ি গিয়েই বোঝা যায়, পাত্রী বদল হয়েছে। যদিও পরে আবার সমাধান বের করা হয় এবং পরের দিন রীতি মেনে আবার সঠিক বর-কনের বিয়ে হয়। এবার সঠিক পাত্রির সঙ্গে পূর্বে ঠিক করা পাত্রীর বিয়েই হয়।