মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

ত্রিকোণ প্রেমের জের! ইঞ্জিনিয়ারিং পড়ুয়াকে নির্মমভাবে মারধরের পর পুড়িয়ে মারার চেষ্টা সহপাঠীদের

আত্রেয়ী সেন

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২, ১১:২৬ এএম | আপডেট: নভেম্বর ৬, ২০২২, ০৫:২৬ পিএম

ত্রিকোণ প্রেমের জের! ইঞ্জিনিয়ারিং পড়ুয়াকে নির্মমভাবে মারধরের পর পুড়িয়ে মারার চেষ্টা সহপাঠীদের
ত্রিকোণ প্রেমের জের! ইঞ্জিনিয়ারিং পড়ুয়াকে নির্মমভাবে মারধরের পর পুড়িয়ে মারার চেষ্টা সহপাঠীদের

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ত্রিকোণ প্রেমের জেরে এক পড়ুয়ার উপর নির্মম অত্যাচার চালাল তাঁরই সহপাঠীরা। ত্রিকোণ প্রেমের কারণে ইঞ্জিনিয়ারিংয়ের পড়ুয়াকে মারধর করে তাঁকে পুড়িয়ে হত্যার চেষ্টা করল কয়েকজন সহপাঠী। ঘটনাটি ঘটেছে অন্দ্রপ্রদেশের এসআরকেআর ইঞ্জিনিয়ারিং কলেজে।

জানা গিয়েছে, ওই কলেজের দ্বিতীয় বর্ষের কম্পিউটার সায়েন্সের এক পড়ুয়াকে হত্যার চেষ্টা হয়েছে। আহত ছাত্র কলেজ ক্যাম্পাসের কাছেই হোস্টেলেই থাকত। ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ার পরই পুলিশ অভিযুক্ত চার ছাত্রকে গ্রেফতার করেছে। অভিযুক্ত চার ছাত্রের নাম যথাক্রমে প্রবীণ, প্রেম, স্বরূপ এবং নীরজ। ভিডিওতে দেখা গিয়েছে, এক মহিলার সঙ্গে বন্ধুত্বের জেরে অভিযুক্ত চার সহপাঠী বয়না অঙ্কিত নামে ওই পড়ুয়ার উপরে চড়াও হয়। ভিডিওতে এও দেখা গিয়েছে যে, যখন ওই পড়ুয়াকে মারধর করা হচ্ছিল, সে বারবার তাঁদের কাছে প্রাণভিক্ষা চাইছিল।

কিন্তু তাও তাঁর সেই কাতর আবেদনে কান দেয়নি হামলাকারী পড়ুয়ারা। তাঁরা ওই যুবকের উপরে অত্যাচার জারি রাখে। এদিকে, ঘটনার পর গুরুতর অসুস্থ অঙ্কিতকে এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের অবস্থা স্থিতিশীল।

পুলিশ ইতিমধ্যেই হাসপাতালে শয্যাশায়ী অঙ্কিতের বয়ান নিয়েছে। তাঁর অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত ৪ সহপাঠীকে গ্রেফতার করা হয়েছে। ভীমাবরম ২ টাউন পুলিশ থানার সার্কেল ইনস্পেক্টর কৃষ্ণকুমার জানিয়েছেন যে, ধৃত পড়ুয়াদের স্থানীয় আদালতে পেশ করা হয়েছিল। বিচারক অভিযুক্ত ৪ পড়ুয়াকে বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছেন।

এখানেই শেষ নয়, ওই পুলিশ আধিকারিক আরও বলেন, আক্রান্ত অঙ্কিতের পাশে থাকতে তাঁর মা-বাবাও হাসপাতালে রয়েছেন। অঙ্কিত বি-টেক দ্বিতীয় বর্ষের পড়ুয়া। ঘটনার সময় অঙ্কিত বাইকে চেপে হস্টেল ছেড়ে চলে যাচ্ছিল। কিন্তু, অভিযুক্ত পড়ুয়া তাঁর পথ আটকে, তাঁকে জোর করে হস্টেলে টেনে নিয়ে আসে। তারপরই হস্টেলের ঘরে অঙ্কিতকে বন্ধ করে রেখে ব্যাপক মারধর করে। তবে, এতকিছুর পরও অঙ্কিত এই ঘটনার কথা প্রসঙ্গে প্রথমে পুলিশ বা তার কলেজ কর্তৃপক্ষকে জানায়নি। কিন্তু ভিডিওটি ভাইরাল হওয়ার পরই পুলিশ ব্যবস্থা নেয় বলেই জানিয়েছেন সার্কেল ইনস্পেক্টর।