বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

চোখের সামনে দেখলেন, গলায় খাবার আটকে মেয়ের মৃত্যুকে! শোকে চরম সিদ্ধান্ত দম্পতির

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুলাই ৩, ২০২২, ১২:২৫ পিএম | আপডেট: জুলাই ৩, ২০২২, ০৬:২৫ পিএম

চোখের সামনে দেখলেন, গলায় খাবার আটকে মেয়ের মৃত্যুকে! শোকে চরম সিদ্ধান্ত দম্পতির
চোখের সামনে দেখলেন, গলায় খাবার আটকে মেয়ের মৃত্যুকে! শোকে চরম সিদ্ধান্ত দম্পতির / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ চোখের সামনে মেয়ের মৃত্যুকে প্রত্যক্ষ করেছিলেন। ছোট্ট দুধের শিশুকে খেতে খেতে গলায় খাবার আটকে মৃত্যুর কোলে ঢলে পড়তে দেখেছিলেন মুহূর্তের মধ্যে। কিছু করতে পারেননি বাবা-মা হয়েও। মেয়ের মৃত্যুর যন্ত্রণা সহ্য করতে পারছিলেন না কোনোভাবেই। মেয়ের শোকে শেষপর্যন্ত আত্মহত্যার পথ বেছে নিলেন দম্পতি।

মর্মান্তিক এই ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের সাংলি জেলার অটপড়িতে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সন্তানের শোকেই আত্মঘাতী হয়েছেন দম্পতি। মৃতদের নাম বছর ২৮-এর করণ হেঙ্গড়ে এবং তাঁর স্ত্রী বছর ২২-এর শীতল হেঙ্গড়ে। পুলিশ জানিয়েছে, দুপুরে খাওয়ার সময়ে আচমকাই গলায় খাবার আটকে মৃত্যু হয় করণ এবং শীতলের ১৮ মাসের শিশু কন্যার। অনেক চেষ্টা করেও তাঁরা মেয়ের গলা থেকে খাবার বার করতে পারেননি। শেষপর্যন্ত মৃত্যু হয় ওই শিশুটির।

প্রতিবেশীরা জানিয়েছেন, সন্তানের শেষকৃত্য করা হলেও, মন থেকে তাঁদের মেয়ের চলে যাওয়া মেনে নিতে পারছিলেন না ওই দম্পতি। ওই দুর্ঘটনার পর থেকে তাঁরা মানসিক অবসাদে ভুগছিলেন। বাড়ির মধ্যে কার্যত বন্ধ করে রেখেছিলেন। এমনকি প্রতিবেশীদের সঙ্গে কথা বলাও বন্ধ করে দিয়েছিলেন। এরপর শনিবার সকালে গ্রামবাসীরা দেখেন, একটি মন্দিরের পাশের একটি গাছে একই দড়িতে ফাঁস দিয়ে ঝুলছেন ওই দম্পতি। 

এদিকে, পুলিশ জানিয়েছে যে, করণের পোশাকের পকেট থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। তাতে লেখা রয়েছে, তাঁরা তাঁদের মেয়ের কাছে চললেন। ইতিমধ্যেই পুলিশ ওই দুই মৃতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পাশাপাশি অটপড়ী থানায় আত্মহত্যার মামলাও দায়ের করেছে পুলিশ।