শুক্রবার, ১৭ মে, ২০২৪

ব্ল্যাকমেল করে লাগাতার গণধর্ষণ দলিত মহিলাকে! মূল অভিযুক্ত বাড়ির পুরোহিত

আত্রেয়ী সেন

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২, ০৫:৩৫ পিএম | আপডেট: অক্টোবর ৯, ২০২২, ১১:৩৫ পিএম

ব্ল্যাকমেল করে লাগাতার গণধর্ষণ দলিত মহিলাকে! মূল অভিযুক্ত বাড়ির পুরোহিত
ব্ল্যাকমেল করে লাগাতার গণধর্ষণ দলিত মহিলাকে! মূল অভিযুক্ত বাড়ির পুরোহিত / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এক বছর ২৫ এর দলিত মহিলাকে লাগাতার গণধর্ষণের অভিযোগ উঠল তাঁরই বাড়ির পুরোহিত এবং তার সঙ্গীদের বিরুদ্ধে। জানাজানি হলে, মহিলার স্বামী এবং সন্তানকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় অভিযুক্ত পুরোহিত। এদিকে সম্প্রতি মহিলাকে অপহরণ করা হলে, পরিবারের তরফে নিখোঁজ ডায়েরি করা হয়। এরপরই ওই নির্যাতিতা মহিলাকে বাড়ির সামনে ফেলে দিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে অভিযুক্তদের বিরুদ্ধে। এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের আজমেঢ়ে।

মূল অভিযুক্ত পুরোহিতের নাম সঞ্জয় শর্মা। নির্যাতিতার বাড়িতে সে পুজোপাঠের কাজ করে। অভিযোগ, একদিন বাড়িতে নির্যাতিতা মহিলা একাই ছিলেন। সেই সুযোগে সঞ্জয় তাঁকে ধর্ষণ করে এবং সেই ভিডিও মোবাইলে তুলে রাখে। পরে ওই ভিডিও দেখিয়ে দেওয়ার ভয় দেখিয়ে সঞ্জয় এবং তার সঙ্গীরা ওই মহিলাকে ফের ধর্ষণ করে। নির্যাতিতা মহিলার থেকে একাধিকবার টাকাও নেয় সঞ্জয়।

এদিকে, এখানেই শেষ নয়। পুলিশ জানিয়েছে, সম্প্রতি ওই মহিলাকে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় সঞ্জয়। এরপর একটি বাড়িতে আটকে রেখে তাঁর উপর চলে সঞ্জয় এবং তাঁর সঙ্গীদের পাশবিক অত্যাচার। জানাজানি হলে, নির্যাতিতা মহিলার স্বামী এবং সন্তানকে মেরে ফেলার হুমকি দেয় অভিযুক্তরা।

অন্যদিকে, ওই মহিলার নিখোঁজ হওয়ার পরে, তাঁর খোঁজ করেও হদিশ না মেলায় পুলিশে নিখোঁজ ডায়েরি করেন তাঁর স্বামী। এই খবর পৌঁছায় ওই পুরোহিতের কানেও। এরপরই নির্যাতিতা দলিত মহিলাকে বাড়ির সামনে ফেলে যাওয়া হয়। এরপর দ্রুত মহিলাকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

এই ঘটনা প্রসঙ্গে আজমেঢ়ের ডিএসপি (দক্ষিণ) ছবি শর্মা জানিয়েছেন, ‘ওই মহিলাকে ঘুমের ওষুধ জাতীয় কিছু খাইয়ে বারবার ধর্ষণ করা হত। মহিলার শারীরিক অবস্থা এতটাই খারাপ হয়ে যায় যে তিনি এখনও বলতে পারছেন না, ঠিক কত জন তাঁর উপর অত্যাচার চালিয়েছে।’ জানা গিয়েছে, পুলিশ অভিযুক্ত সঞ্জয় এবং তাঁর বন্ধুদের খোঁজে তল্লাশি শুরু করেছে। নির্যাতিতা মহিলা আপাতত বিপন্মুক্ত।