রবিবার, ১৯ মে, ২০২৪

পারিবারিক সমস্যার জের! দুই কন্যার গায়ে আগুন লাগিয়ে দিলেন খোদ মা, মৃত ১

আত্রেয়ী সেন

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২, ০৯:০৪ পিএম | আপডেট: ডিসেম্বর ১০, ২০২২, ০৩:১৪ এএম

পারিবারিক সমস্যার জের! দুই কন্যার গায়ে আগুন লাগিয়ে দিলেন খোদ মা, মৃত ১
পারিবারিক সমস্যার জের! দুই কন্যার গায়ে আগুন লাগিয়ে দিলেন খোদ মা, মৃত ১ / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এমনটাও সম্ভব? জন্মদাত্রী মার বিরুদ্ধেই নিজের দুই কন্যাসন্তানের গায়ে আগুন লাগিয়ে, পুড়িয়ে মারার গুরুতর অভিযোগ উঠেছে। এই ঘটনায় ওই মহিলার এক কন্যার মৃত্যু পর্যন্ত হয়েছে পাশাপাশি অপর কন্যা গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন। এই মর্মান্তিক ঘটনা ঘটেছে দক্ষিণের রাজ্য কর্ণাটকের কোলা জেলায়।

জানা গিয়েছে, ওই মহিলার দুই সন্তানই ভয়াবহভাবে পুড়ে যায়। প্রথমে বিষয়টি এক মহিলা প্রত্যক্ষদর্শীর নজরে আসে। পোড়া গন্ধ পেয়ে, ঘটনাস্থলে গিয়ে ওই দৃশ্য দেখেন। জানা গিয়েছে, অভিযুক্ত ওই দুই কন্যা সন্তানের মায়ের নাম জ্যোতি। পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, দুই মেয়ের মধ্যে ৬ বছরের কন্যার মৃত্যু হয়েছে। অপর মেয়ের অবস্থাও আশঙ্কাজনক। ওই মহিলা নিজের গায়েও আগুন দেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু সঠিক সময়ে স্থানীয়রা তাঁকে বাধা দেন।

এদিকে, এক সর্বভারতীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, অভিযুক্ত মা জ্যোতিকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মেয়েদের গায়ে আগুন লাগিয়ে, নিজের গায়েও আগুন দিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছিলেন জ্যোতি। কিন্তু তাঁকে স্থানীয়রা বাধা দেওয়ার তা আর সম্ভব হয়নি।

অন্যদিকে, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে এক মেয়ের মৃত্যু হয়, তার বয়স ৬ বছর। এই ঘটনায় মামলা দায়ের হয়েছে। পাশাপাশি শুরু হয়েছে তদন্ত। পারিবারিক সমস্যার কারণেই জ্যোতি এই পদক্ষেপ নিয়েছেন বলেই পুলিশের তরফে মনে করা হচ্ছে।