সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

সকালের চা-জলখাবার দিতে দেরি! এই ‘অপরাধে’ রেগে পুত্রবধূকে গুলি করলেন শ্বশুর

আত্রেয়ী সেন

প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২২, ০৩:৩৭ পিএম | আপডেট: এপ্রিল ১৫, ২০২২, ০৯:৪০ পিএম

সকালের চা-জলখাবার দিতে দেরি! এই ‘অপরাধে’ রেগে পুত্রবধূকে গুলি করলেন শ্বশুর
সকালের চা-জলখাবার দিতে দেরি! এই ‘অপরাধে’ রেগে পুত্রবধূকে গুলি করলেন শ্বশুর / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ নির্দিষ্ট সময় পেরিয়ে গেছে, তাও মেলেনি সকালের জলখাবার। শুধু জলখাবারই নয়, সাতসকালের সামান্য চা-টুকুও কপালে জোটেনি। এই ছিল পুত্রবধূর ‘অপরাধ’। এই অপরাধের শাস্তি কিন্তু নেহাত ছোট নয়। পুত্রবধূকে সোজা গুলি করলেন শ্বশুর! এমনই ভয়ানক ঘটনার সাক্ষী হল মহারাষ্ট্রের থানে। বছর ৪২-এর ওই মহিলার তলপেটে গুলি লেগেছে বলে জানা গিয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে খবর।

ঠিক কী ঘটেছিল? যার জন্য এতো বড় শাস্তি পেতে হল ওই মহিলাকে। জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে প্রাতঃরাশ পাননি ওই ব্যক্তি। এমনকি, সকালের চাও পাননি ওই ব্যক্তি। এর জেরেই মেজাজ হারিয়ে ফেলেন ওই বৃদ্ধ। সকাল সাড়ে এগারোটা নাগাদ নিজের রিভলবার দিয়ে গুলি চালান তিনি। গুলি গিয়ে লাগে তাঁর পুত্রবধূর তলপেটে। সঙ্গে সঙ্গে সেখানেই লুটিয়ে পড়েন তিনি। এরপর দ্রুত তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান বাড়ির লোকেরা। সেখানেই তিনি বর্তমানে চিকিৎসাধীন। 

এদিকে, এই ঘটনা প্রসঙ্গে সিনিয়র পুলিশ ইন্সপেক্টর সন্তোষ ঘাটেকর জানিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারা (খুনের চেষ্টা) এবং ৫০৬ ধারায় (অপরাধমূলক ভয় দেখানো) মামলা দায়ের করা হয়েছে। 

তবে, এই ঘটনার পর, এখনও পর্যন্ত পুলিশ অভিযুক্ত বছর ৭৬-এর কাশীনাথ পাণ্ডুরাং পাটিলকে গ্রেফতার করেনি বলেই জানা গিয়েছে। এই ঘটনার পিছনে কারও উসকানি আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। অথবা  এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তাও তদন্ত করে দেখছে পুলিশ।