সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

রাস্তায় জমে অনেকটা জল, স্কুটি পার্ক করতে গিয়ে মারাত্মক অবস্থা স্বামী-স্ত্রীর! দেখুন ভাইরাল ভিডিও

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুন ১৯, ২০২২, ০৭:৫০ পিএম | আপডেট: জুন ২০, ২০২২, ০১:৫০ এএম

রাস্তায় জমে অনেকটা জল, স্কুটি পার্ক করতে গিয়ে মারাত্মক অবস্থা স্বামী-স্ত্রীর! দেখুন ভাইরাল ভিডিও
রাস্তায় জমে অনেকটা জল, স্কুটি পার্ক করতে গিয়ে মারাত্মক অবস্থা স্বামী-স্ত্রীর! দেখুন ভাইরাল ভিডিও

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ দেশের বিভিন্ন জায়গায় ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বর্ষা। প্রচণ্ড গরম থেকে রেহাই দিয়ে শুরু হয়েছে বিভিন্ন শহরে স্বস্তির বৃষ্টি। কিন্তু বৃষ্টির কারণে জায়গায় জায়গায় জল জমেছে। আর তাতে সমস্যায় পড়েছে মানুষ। 

অনেক শহরে নর্দমার ঢাকনা নেই। কোথাও আবার নোংরায় ভর্তি। আর সেই কারণেই রাস্তায় জল ভরে যায়। এই পরিস্থিতিতে রাস্তায় খোলা অবস্থায় থাকা গর্তে মানুষ পড়ে গিয়ে বড় দুর্ঘটনা ঘটে। এমনই এক দুর্ঘটনার ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, স্বামী-স্ত্রী জল জমা গর্তে পড়ে গিয়েছেন।

ঘটনাটি উত্তরপ্রদেশের আলিগড়ের একটি ভিডিও টুইটারে ভাইরাল হচ্ছে। তাতে দেখা যাচ্ছে, এক দম্পতিকে ভয়ঙ্কর দুর্ঘটনার সম্মুখীন হতে। পীযূষ রাই নামে একজন সাংবাদিক তাঁর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এই ভিডিও পোস্ট করেছেন। রাস্তায় এইরকম গর্ত নিয়ে প্রশাসনের উদাসীনতা আরও একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল এই ভিডিও। প্রতি বর্ষায় এই ধরনের গর্তে জল জমে আর সেইসব গর্ত দেখতে না পেয়ে মানুষকে দুর্ঘটনার শিকার হতে হয়। তাও টনক নড়ে না প্রশাসনের। 

এদিকে, ওই ঘটনার দৃশ্য ওই জায়গার সিসিটিভিতে রেকর্ড হয়েছে। তাতে দেখা যাচ্ছে, রাস্তাঘাট জলে ভরা। পাশাপাশি রাস্তার মোড়ে মোড়ে জল জমে রয়েছে। এক দম্পতি স্কুটি করে এসে রাস্তার পাশে তাঁদের গাড়ি পার্ক করার চেষ্টা করেন। এদিকে, রাস্তা পুরোপুরি জমা জলে ঢাকা। কাজেই সামনে যে গর্ত রয়েছে, তা একেবারেই বুঝতে পারেননি ওই স্কুটিচালক। তাই স্কুটি পার্ক করার জন্য সামান্য এগোতেই গাড়ি নিয়ে গর্তে পড়ে যান। 

এরপরই এখানে থাকা লোকজন তাঁদের বাঁচাতে এগিয়ে যান। এদিকে, গর্ত এতোটাই গভীর ছিল যে, স্কুটি পুরো ডুবে যায়। জানা গিয়েছে, ওই স্কুটি চালক ব্যক্তি ইউপি পুলিশের কর্মী। স্কুটির পিছনে ছিলেন তাঁর স্ত্রী। জানা গিয়েছে, ওই দম্পতি ডাক্তারের কাছে যাওয়ার সময়ই ওই দুর্ঘটনা ঘটে। ইতিমধ্যেই ওই ভিডিও ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত ৪ লাখের বেশি ভিউ পেয়েছে। এই ভিডিও দেখার পর, ব্যঙ্গ করে উত্তরপ্রদেশের যোগী সরকারকে বলেছেন, ‘উত্তম প্রদেশ’। কেউ কেউ আবার উত্তরপ্রদেশ সরকারের তুমুল সমালোচনা করেছেন এই ভিডিও দেখার পর।