মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

গেট টুগেদার থেকে ফেরার পথে গণধর্ষিতা নাবালিকা! হায়দরাবাদের ঘটনায় অভিযুক্তদের তালিকায় বিধায়কপুত্রও

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুন ৩, ২০২২, ০৩:৩২ পিএম | আপডেট: জুন ৩, ২০২২, ০৯:৩২ পিএম

গেট টুগেদার থেকে ফেরার পথে গণধর্ষিতা নাবালিকা! হায়দরাবাদের ঘটনায় অভিযুক্তদের তালিকায় বিধায়কপুত্রও
গেট টুগেদার থেকে ফেরার পথে গণধর্ষিতা নাবালিকা! হায়দরাবাদের ঘটনায় অভিযুক্তদের তালিকায় বিধায়কপুত্রও / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের গণধর্ষণের শিকার নাবালিকা। গেট টুগেদার থেকে ফিরছিলেন ওই নাবালিকা। পথে তাঁকে বাড়িতে ছেড়ে দেওয়ার অজুহাতে গাড়িতে তোলা হয়। এরপরই তাঁকে গণধর্ষণ করা হয়। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে। অভিযুক্তদের তালিকায় হায়দরাবাদের এক বিধায়ক পুত্রও রয়েছেন বলেই জানা গিয়েছে। 

প্রাথমিকভাবে নাবালিকাকে হেনস্তা করার অভিযোগ দায়ের করা হয়েছিল। কিন্তু নির্যাতিতার শারীরিক পরীক্ষা করানোর পরেই গণধর্ষণের মামলা দায়ের করা হয় পুলিশের পক্ষ থেকে। ঘটনাটি ঘটেছে গত শনিবার। জানা গিয়েছে, বন্ধুর সঙ্গে একটি পার্টিতে গিয়েছিল ওই নির্যাতিতা নাবালিকা। সেখানেই কয়েকজন যুবকের সঙ্গে আলাপ হয় ওই নাবালিকার। বাড়ি ছেড়ে দেব, এই কথা বলে নাবালিকাকে গাড়িতে তোলে ওই যুবকরা। তারপর কিছুদূর গিয়ে গাড়ি থামিয়ে এক এক করে ওই নাবালিকাকে ধর্ষণ করে ওই গাড়িতে থাকা যুবকরা। এই ঘটনায় পরে থানায় অভিযোগ দায়ের করে নাবালিকার পরিবার। প্রাথমিকভাবে শারীরিক হেনস্থার অভিযোগ দায়ের করা হয়। 

ওই নাবালিকার গলায় আঘাতের চিহ্ন নজরে আসায় ফের একবার পুলিশের দ্বারস্থ হয় নাবালিকার পরিবার। সেই সময় ডাক্তারি পরীক্ষা করে ধর্ষণের প্রমাণ মেলে। এরপরই পুলিশের সঙ্গে কথা বলতে গিয়ে বিস্তারিত জানায় ওই নির্যাতিতা নাবালিকা। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, আপাতত একজন অভিযুক্তকে চিহ্নিত করতে পেরেছে ওই নাবালিকা। সেই অভিযুক্তও নাবালক বলেই জানা গিয়েছে। 

উল্লেখ্য, জানা গিয়েছে, ওই পার্টিতে এক বিধায়কের ছেলেও উপস্থিত ছিলেন এবং নাবালিকার সঙ্গে তিনিও একই গাড়িতে উঠেছিলেন বলে জানিয়েছে পুলিশ। যেহেতু ঘটনাটি রাতের অন্ধকারে ঘটেছে তাই সিসিটিভি ফুটেজ থেকে তেমন কিছুই ভালো করে বোঝা যাবে না, এমনটাই জানানো হয়েছে পুলিশের তরফে। পার্টিতে উপস্থিত কাউকেই অ্যালকোহল দেওয়া হয়নি। পুলিশের পক্ষ থেকে এও অনুমান করা হচ্ছে যে, এই ঘটনার সঙ্গে জড়িত প্রত্যেকেই নাবালক হতে পারে।