মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

বিয়ে দিচ্ছে না মা! ব্যাট ও লোহার রড দিয়ে পিটিয়ে খুন করল ছেলে

মৌসুমী

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২, ০৬:২৯ পিএম | আপডেট: নভেম্বর ১১, ২০২২, ১২:২৯ এএম

বিয়ে দিচ্ছে না মা! ব্যাট ও লোহার রড দিয়ে পিটিয়ে খুন করল ছেলে
বিয়ে দিচ্ছে না মা! ব্যাট ও লোহার রড দিয়ে পিটিয়ে খুন করল ছেলে

মাকে ব্যাট দিয়ে মেরে খুন করল ছেলে। কিন্তু কারণ জানলে চমকে উঠবে যে কেউ। ছেলের সন্দেহ মা ডাইনি। আর এই সন্দেহের বশেই ৬৭ বছরের বৃদ্ধা মাকে খুন করল ছেলে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালে।

জানা গিয়েছে ৩২ বছরের আবদুল আহমেদ ফারান ৬৭ বছরের মা আসামা ফারুক এবং তার দাদা বৌদির সঙ্গে থাকতেন। ফারহানের সন্দেহ, তার মা ডাইনি। সে মনে করত তার মা তাকে বিয়ে দিতে চায় না। আর এই ধারণাকে কেন্দ্র করেই দীর্ঘদিন ধরে অশান্তি চলছিল মা ছেলের মধ্যে।

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় ফারহানের মা আসমা ফারুক বলতেন ছেলেকে আগে চাকরি খুঁজতে। ফারহান যেহেতু কোন স্থায়ী চাকরি করত না সে কারণেই তার মা রাজি হতেন না বিয়ে দিতে। তবে এই বিষয়টি মোটে ই মনের মত হয়নি ফারহানের। ইন্টারনেটে ক্রমশ ডাইনি ও রাক্ষসের ভিডিও দেখতে দেখতে তার মাথায় চেপে বসেছিল তার মাও ডাইনি, তাই তিনি তার বিয়েতে বাধা দিচ্ছেন।

এরপরেই গত মঙ্গলবার বাড়িতে দাদা বৌদি না থাকার সুযোগ এ ক্রিকেটের ব্যাট ও লোহার রড দিয়ে মাকে আঘাত করে ফারহান। এতেই মৃত্যু হয় আসমা ফারুকের। এদিকে বাড়িতে দাদা বৌদি ফিরতেই সে জানায় তাদের মা ছাদ থেকে পড়ে গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। এরপরই ফারহানকে জিজ্ঞাসাবাদ করা শুরু হয়। টানা জিজ্ঞাসাবাদের মুখে ভেঙে পড়ে ফারহান এবং স্বীকার করে নিজের অপকর্মের কথা।