সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

‘আমার মৃত্যু তোমার বিয়ের উপহার’! দেওয়ালে লিখে, ভিডিও পোস্ট করে চরম সিদ্ধান্ত নিলেন যুবক

আত্রেয়ী সেন

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২২, ০৪:৩৫ পিএম | আপডেট: এপ্রিল ২৪, ২০২২, ১০:৫০ পিএম

‘আমার মৃত্যু তোমার বিয়ের উপহার’! দেওয়ালে লিখে, ভিডিও পোস্ট করে চরম সিদ্ধান্ত নিলেন যুবক
‘আমার মৃত্যু তোমার বিয়ের উপহার’! দেওয়ালে লিখে, ভিডিও পোস্ট করে চরম সিদ্ধান্ত নিলেন যুবক / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এমনই এক করুণ এবং মর্মান্তিক ঘটনা প্রকাশ্যে এসেছে। ঘটনাটি ছত্রিশগড়ের বালোদ জেলার। জানা গিয়েছে, একতরফা প্রেমের কারণেই আত্মহত্যা করেছেন এক যুবক। এদিকে, আত্মহত্যা করার আগে ওই যুবক ক্যামেরার সামনে ওই ঘরের দেওয়ালে লিখেছেন যে, তাঁর মৃত্যু প্রেমিকার জন্য তাঁর একতরফা প্রেমের বিয়ের গিফট।  

এখানেই শেষ নয়, পাশাপাশি ওই যুবক নিজের জীবন শেষ করার আগে একটি ভিডিও বানিয়েছেন এবং সেটি হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে আপলোড কর দিয়েছেন। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, মৃত যুবক দেওয়ালে কয়লা দিয়ে লিখেছেন, ‘মেরি মউত তেরি শাদি কা গিফট। আই লাভ ইউ।’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, আমার মৃত্যু তোমার বিয়ের উপহার। আমি তোমাকে ভালোবাসি। এর ঠিক পরেই ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মঘাতী হন ওই যুবক।

আসলে ওই যুবক এক যুবতীকে  ভালোবাসতেন। কিন্তু সেই ভালোবাসা ছিল পুরোটাই একতরফা। এদিকে মেয়েটির বিয়ে ঠিক হয়ে যায়। যা ওই যুবক মেনে নিতে পারেননি। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই মুহূর্তে ভিডিওটির সত্যতা যাচাই করে, আইন মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। 

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে হরিয়ানার এক প্রেমিক যুগল বিয়ের কথা জানালে, পরিবার তাতে সম্মতি দেয়নি। এরপরই তাঁরা আত্মহত্যার সিদ্ধান্ত নেন। জানা গিয়েছে, যুবক ও যুবতী দু’জনেই দু’দিন থেকে নিখোঁজ ছিলেন। পরিবারের সদস্যরা দুজনকেই অনেক খোঁজাখুঁজি করেন, কিন্তু তাঁদের হদিশ মেলেনি। 

দু’জনেই একে অপরকে বিয়ে করে সুখী হতে চেয়েছিলেন। কিন্তু গোত্র এক হওয়ার কারণে তাঁদের পরিবার এই বিয়েতে রাজি হয়নি। মনে করা হচ্ছে,  এরপরই তাঁরা আত্মহত্যার সিদ্ধান্ত নেন , একসঙ্গে বাঁচতে না পারলেও, একসঙ্গে মরার সিদ্ধান্ত নেন। এরপরই আত্মঘাতী হন দুজনে। প্রথমে দুজনে বাড়ি থেকে পালিয়ে যান। এরপর চাষের খেতে গিয়ে গাছের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন। একই দড়িতে দু’জনের  ঝুলন্ত দেহ উদ্ধার হয়।