সোমবার, ২০ মে, ২০২৪

ATM –এ ঢুকতেই প্রাণ গেল যুবকের! কীভাবে এই মর্মান্তিক পরিণতি?

আত্রেয়ী সেন

প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২২, ০৫:৩১ পিএম | আপডেট: এপ্রিল ১৫, ২০২২, ১১:৩১ পিএম

ATM –এ ঢুকতেই প্রাণ গেল যুবকের! কীভাবে এই মর্মান্তিক পরিণতি?
ATM –এ ঢুকতেই প্রাণ গেল যুবকের! কীভাবে এই মর্মান্তিক পরিণতি? / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ চটজলদি টাকা তুলতে আমরা সবাই ATM-এ যাই। এতে অস্বাভাবিকের কিছু নেই। কিন্তু ATM-এ গিয়ে যে, এমন ভয়ানক ঘটনা ঘটতে পারে, তা কল্পনাও করা হায় না।  যার পরিণতি আরও ভয়ানক। ATM-এ টাকা তুলতে গিয়ে মৃত্যু হল এক যুবকের।  ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মিরটের লিচারি রোড এলাকায়। মৃত যুবকের নাম দানিশ। এমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে।

দানিশ একবারের জন্যও কল্পনা করেননি ATM-এ গেলে তাঁর সঙ্গে কী হতে পারে? কল্পনা করার কথাও নয়। জানা গিয়েছে, টাকা তুলতে লিচারি রোডের ওই ATM-এ যান দানিশ নামের ওই যুবক। সেখানে দরজা খুলতেই বিদ্যুৎপৃষ্ট হন তিনি। স্থানীয়রা এই ঘটনা দেখার পর প্রথমে কিছুটা হকচকিয়ে যান। পড়ে বিপদ বুঝতে পেরেই, সঙ্গে সঙ্গে ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু শেষরক্ষা করা যায়নি। সেখানেই মৃত্যু হয় তাঁর। 

এদিকে, এই মর্মান্তিক ঘটনার পর থেকেই এলাকায় রীতিমতো আতঙ্কের সৃষ্টি হয়েছে। স্থানীয়দের পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে যে, রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের সংশ্লিষ্ট ওই এটিএম-এ এর আগেও এই ধরনের ঘটনা ঘটেছে। তারপরও কোনোভাবেই কোনও ব্যবস্থা নেয়নি ব্যাঙ্কটি, সাবধানও হয়নি। তার জেরেই এবার এত বর ঘটনা ঘটে গেল। 

এখানেই শেষ নয়, তাঁদের আরও দাবি যে, এলাকার অত্যন্ত নিম্নবিত্ত পরিবারের ছেলে দানিশ। কাজেই তাঁর মৃত্যুতে সংসারে নেমে আসতে চলেছে বিপদ। তাই স্থানীয়রা সরকারের কাছে ওই পরিবারের জন্য সাহায্যের আর্জি জানিয়েছেন। 

অন্যদিকে, স্থানীয় পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে ইতিমধ্যেই। পাশাপাশি কীভাবে ওই গোটা এটিএমটি বিদ্যুতের সঙ্গে যুক্ত হয়ে গিয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে।