শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

ভারত জোড়ো যাত্রার মাঝেই ক্রিকেটে মজে রাহুল! করলেন বোলিং, ছক্কা হাঁকিয়ে চমক খুদের

আত্রেয়ী সেন

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২, ০৫:১১ পিএম | আপডেট: নভেম্বর ৪, ২০২২, ১২:১০ এএম

ভারত জোড়ো যাত্রার মাঝেই ক্রিকেটে মজে রাহুল! করলেন বোলিং, ছক্কা হাঁকিয়ে চমক খুদের
ভারত জোড়ো যাত্রার মাঝেই ক্রিকেটে মজে রাহুল! করলেন বোলিং, ছক্কা হাঁকিয়ে চমক খুদের

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ জনসভা, রাজনৈতিক মিছিল-মিটিং চলতেই থাকবে। কিন্তু তার মাঝেই আনন্দ-মজাও বজায় থাকা দরকার। এই মন্ত্র সঙ্গে নিয়েই ‘ভারত জোড়ো যাত্রা’র নেতৃত্ব দিচ্ছেন কংগ্রেস সাংসদ তথা প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। জনসংযোগ বাড়াতে এই অভিযানেই কন্যাকুমারী থেকে কাশ্মীর পর্যন্ত পদযাত্রা শুরু করেছে কংগ্রেস।

এই মুহূর্তে তেলেঙ্গানায় প্রবেশ করেছে কংগ্রেসের এই যাত্রা। সেখানেই যাত্রার মাঝে রাস্তায় ক্রিকেট খেলতে নেমে পড়লেন রাহুল গান্ধী। ভারতের জার্সি পরা এক কিশোরের সঙ্গেই তিনি মাঝপথে ক্রিকেট খেলতে শুরু করে দিলেন। তাঁর পাশে দাঁড়িয়ে, উৎসাহ দিলেন কংগ্রেসের বাকি নেতারা।

রাহুল গান্ধী নিজেই টুইটারে এই ক্রিকেট খেলার ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে দেখা গিয়েছে, বল করছেন রাহুল গান্ধী। আর ব্যাট করছে ভারতের জার্সি পরা এক কিশোর। তাঁদের ঘিরে দাঁড়িয়ে রয়েছেন সাধারণ মানুষ থেকে শুরু করে ‘ভারত জোড়ো যাত্রা’য় অংশ নেওয়া কংগ্রেসের বাকি সদস্যরা। বেশ কয়েকবার বল করার পর ওই কিশোর একবার ব্যাট হাঁকিয়ে ছক্কা মারে। বেশ কিছু দূর গিয়ে বল পড়তেই হাততালি দিয়ে ওঠেন সেখানে উপস্থিত সকলেই। হাসিমুখে রাহুল ওই কিশোরকে বলেন, ‘ওয়েল প্লেয়ড।’ এরপরে তিনি ওই কিশোরের ব্যাটে স্বাক্ষরও করে দেন।

প্রসঙ্গত উল্লেখ্য, গতকালই ভারত-বাংলাদেশের মধ্যে ক্রিকেট ম্যাচ ছিল। সেখানে ভারত লাস্ট ওভারে দুর্দান্ত খেলে জিতে যায় ভারতীয় টিম। ভারতের এই জয়ের পরই যাত্রার মাঝে মাঝরাস্তায় ক্রিকেট খেলতে নামেন রাহুল গান্ধী। ভিডিওতে তিনি ভারতীয় ক্রিকেট দলকেও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের বিরুদ্ধে জয়ের জন্য। টুইটে তিনি লেখেন, ‘দেখেছেন, ভারতীয় জার্সি পরলে কী হয়… আপনাকে অদমনীয় বানিয়ে দেয় এই জার্সি।’