শুক্রবার, ১৭ মে, ২০২৪

প্রেমিকা অন্য কাউকে বিয়ে করেছে! রাগে-দুঃখে মাথায় বন্দুক ঠেকিয়ে নিজেকে শেষ করে দিল কিশোর

মৌসুমী মোদক

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২, ০২:২২ পিএম | আপডেট: ডিসেম্বর ১০, ২০২২, ০৮:২২ পিএম

প্রেমিকা অন্য কাউকে বিয়ে করেছে! রাগে-দুঃখে মাথায় বন্দুক ঠেকিয়ে নিজেকে শেষ করে দিল কিশোর
প্রেমিকা অন্য কাউকে বিয়ে করেছে! রাগে-দুঃখে মাথায় বন্দুক ঠেকিয়ে নিজেকে শেষ করে দিল কিশোর / প্রতীকী ছবি

অন্য কাউকে বিয়ে করে নিয়েছে প্রেমিকা, নিজের মাথায় বন্দুক ঠেকিয়ে জীবন শেষ করে দিল কিশোর। সিসিটিভি ফুটেজে ধরা পড়ল গোটা ঘটনা। একসঙ্গে স্কুলে পড়ত দুজনে, সেখান থেকে বন্ধুত্ব, তারপরে প্রেম। কিন্তু সেই প্রেম আর পরিণতি পেল কোথায়, নাবালিকা প্রেমিকা বিয়ে করে নিল অন্য কাউকে। সেই দুঃখেই হাসপাতাল চত্বরে গিয়ে নিজের মাথায় গুলি করল ১৭ বছরের কিশোর। ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভিলওয়াড়া জেলায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যাওয়ার কারণেই ওই কিশোর আত্মহত্যা করেছে। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, সেখানে তাঁর মৃত্যু হয়। গোটা ঘটনাটিই হাসপাতালের সিসিটিভি ফুটেজে গোটা ঘটনাটি ধরা পড়েছে।

বৃহস্পতিবার রাতে রাজস্থানের ভিলওয়াড়া জেলায় মহাত্মা গান্ধী হাসপাতাল চত্বরে এক কিশোর আত্মহত্যার চেষ্টা করে। হাসপাতালের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ওই কিশোর চুপচাপ দাঁড়িয়েছিল। হঠাৎ পকেট থেকে একটি দেশি বন্দুক বের করে এবং নিজের মাথায় ঠেকিয়ে ট্রিগারে চাপ দেয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত ওই কিশোরের নাম যশ ব্যাস। যে স্কুলে পড়ত ওই কিশোর, সেখানেই তাঁর প্রেমিকাও পড়ত। বেশ কয়েক বছর সম্পর্ক ছিল তাঁদের। কিন্তু সম্প্রতিই তাঁর প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যায়। আত্মহত্যা করার আগে ওই কিশোর সোশ্য়াল মিডিয়ায় প্রেমিকার বিয়ের কথা ও তা নিয়ে দুঃখ প্রকাশ করেছিল।

এরপরই বৃহস্পতিবার রাতে হাসপাতাল চত্বরে আত্মহত্যার চেষ্টা করে ওই কিশোর। পথচলতি কয়েকজন মানুষ ওই কিশোরকে চিনতে পারেন, সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আঘাত গুরুতর হওয়ায় তাঁকে উদয়পুরের হাসপাতালে স্খানান্তরিত করা হয়। শুক্রবার সকালে চিকিৎসা চলাকালীন ওই কিশোরের মৃত্যু হয়। ময়নাতদন্তের পর ওই কিশোরের দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।