রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

আসামের শ্রীকোনায় সেনা ক্যাম্পে ঘটল ভয়ানক ঘটনা! স্ত্রী ও নাবালিকা মেয়েকে খুন করলেন এক সেনা

আত্রেয়ী সেন

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২, ১০:৫৫ পিএম | আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২, ০৫:১১ এএম

আসামের শ্রীকোনায় সেনা ক্যাম্পে ঘটল ভয়ানক ঘটনা! স্ত্রী ও নাবালিকা মেয়েকে খুন করলেন এক সেনা
আসামের শ্রীকোনায় সেনা ক্যাম্পে ঘটল ভয়ানক ঘটনা! স্ত্রী ও নাবালিকা মেয়েকে খুন করলেন এক সেনা / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ মর্মান্তিক ঘটনা ঘটল আসামের শ্রীকোনায়। আসাম রাইফেলসের এক সেনা ক্যাম্পের ভিতরে এক সেনা তাঁর স্ত্রী এবং নাবালিকা কন্যাকে খুন করেছেন বলে অভিযোগ উঠল। অভিযুক্ত সেনার নাম রবিন্দর কুমার। ইতিমধ্যেই ৩৯ আসাম রাইফেলসের অভিযুক্ত হাবিলদার রবিন্দর কুমারকে গ্রেফতার করা হয়েছে।

এই ঘটনা প্রসঙ্গে এক প্রতিরক্ষা কর্মকর্তা জানিয়েছেন যে, ’৩৯ এআর- এর হাবিলদার রবিন্দর কুমার শনিবার ভোর ৪ টে বেজে ১৫ মিনিট নাগাদ তাঁর বছর ৩২-এর স্ত্রী মনিকা ডোগরা এবং ১০ বছরের মেয়ে ঋদ্ধিকে হত্যা করেন। তিনি আখনুরের জম্মুর জুরিয়ানের বাসিন্দা এবং তাঁর স্ত্রী থাকতেন সাম্বায়। চলতি বছরের ১০ মার্চ অভিযুক্ত রবিন্দর কুমার তাঁর পরিবারকে শ্রীকোনায় ৩৯ এআর-এর ফ্যামিলি কোয়ার্টারে নিয়ে আসেন। কিন্তু কী কারণে এমন ভয়ানক কাণ্ড ঘটালেন রবিন্দর কুমার?

ওই কর্মকর্তা আরও জানিয়েছেন যে, ‘পুলিশ আনুষ্ঠানিকভাবে তাঁকে গ্রেফতার করার আগে আটক করেছিল। কোয়ার্টার গার্ডে নিয়ে যাওয়া হয়েছিল অভিযুক্তকে।’ পাশাপাশি তিনি এও জানিয়েছেন যে, ‘তাঁর স্ত্রী এবং নাবালিকা কন্যার গলা কাটতে একটি ছুরির ব্যবহার করেছিলেন।’ তবে, খুনের কারণ এখনও স্পষ্ট নয়, বলেই জানিয়েছেন ওই কর্মকর্তা। তিনি জানিয়েছেন, ‘কী কারণে এমন চরম পদক্ষেপ নিলেন, তা এখনও জানা যায়নি। তবে, প্রাথমিকভাবে জানা গিয়েছে পারিবারিক অশান্তি চলছিল।’

জানা গিয়েছে, পুলিশ গিয়ে দেখে, মৃতদেহগুলি তাঁদের ফ্যামিলি কোয়ার্টারের মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়েছিল। স্ত্রী এবং মেয়েকে খুনের পর অভিযুক্ত রবিন্দর ঘটনাস্থল থেকে পালিয়ে যান এবং আর্মি ক্যাম্পের একটি মন্দিরের ভিতরে নিজেকে লুকিয়ে রাখেন। যদিও শেষরক্ষা হয়নি। সেখান থেকেই পরে তাঁকে গ্রেফতার করা হয়।