শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সৌগত রায়ের পর ফের বর্ষসেরা সম্মানে ভূষিত হলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক

আত্রেয়ী সেন

প্রকাশিত: মার্চ ১৭, ২০২২, ০৪:২৭ পিএম | আপডেট: মার্চ ১৭, ২০২২, ১০:২৭ পিএম

সৌগত রায়ের পর ফের বর্ষসেরা সম্মানে ভূষিত হলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক
সৌগত রায়ের পর ফের বর্ষসেরা সম্মানে ভূষিত হলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ তৃণমূলের সৌগত রায়ের পর এবার ডেরেক ও’ব্রায়েন। আবারও একবার সাংসদ হিসেবে ভাল পারফরম্যান্সের জন্য বর্ষসেরা সম্মানে ভূষিত হলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ তথা জাতীয় কর্মসমিতির অন্যতম সদস্য ডেরেক ও’ব্রায়েন। বর্ষসেরা নির্বাচিত হওয়ার খবর ডেরেক নিজেই টুইট করে জানিয়েছেন। 

এই সম্মানের জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন রাজ্যসভার সংসদের লোকমত কমিটির চেয়ারম্যান শরদ পাওয়ার, তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। উল্লেখ্য, এর আগে চলতি বছরেই ‘সাংসদ রত্ন’ সম্মানে সম্মানিত করা হয়েছিল তৃণমূলের সৌগত রায়কে। স্বাভাবিকভাবেই সৌগত রায়ের পর ফের তৃণমূলে আর এক সাংসদের এই সাফল্যে খুশি জোড়াফুল শিবির।

এদিন টুইট করে তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক টুইটে জানান যে, তাঁকে লোকমত সংসদীয় কমিটির বিচারে ‘বর্ষসেরা সাংসদ’ হিসেবে নির্বাচিত করার জন্য তিনি কৃতজ্ঞ। এই কমিটির চেয়ারম্যান শরদ পাওয়ারকেও ধন্যবাদ জানিয়েছন ডেরেক। অন্যদিকে, এই সাফল্যের জন্য তিনি তৃণমূলের সাধারণ কর্মী এবং সমর্থকদেরও ধন্যবাদ জানিয়েছেন।  

প্রসঙ্গত, এর আগে সংসদের চলতি অধিবেশন শুরু সময় তৃণমূলের সাংসদ সৌগত রায়ের নাম ঘোষণা করা হয়েছিল। বাংলার একমাত্র সাংসদ হিসেবে বিশেষ সম্মান ‘সাংসদ রত্ন’ সম্মানে ভূষিত হন তৃণমূলের বর্ষীয়ান নেতা সৌগত রায়। সপ্তদশ লোকসভার শুরু থেকে ২০২১ সালের শেষ পর্যন্ত পারফরম্যান্সের ভিত্তিতেই সৌগত রায়কে এই সম্মানে ভূষিত করা হয়। এই সম্মান প্রদান করছে প্রাইম পয়েন্ট ফাউন্ডেশন নামক এক সংস্থা। উল্লেখ্য, এই সংস্থাই তথ্যের ভিত্তিতে সাংসদদের পারফরম্যান্স বিচার করে।