রবিবার, ১৯ মে, ২০২৪

লুকোচুরি খেলা ডেকে আনল চরম বিপদ! আইসক্রিমের ফ্রিজার থেকে উদ্ধার দুই শিশুর দেহ

আত্রেয়ী সেন

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২২, ১১:০০ পিএম | আপডেট: এপ্রিল ২৯, ২০২২, ০৫:০০ এএম

লুকোচুরি খেলা ডেকে আনল চরম বিপদ! আইসক্রিমের ফ্রিজার থেকে উদ্ধার দুই শিশুর দেহ
লুকোচুরি খেলা ডেকে আনল চরম বিপদ! আইসক্রিমের ফ্রিজার থেকে উদ্ধার দুই শিশুর দেহ / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ লুকোচুরি খেলা আমার সকলেই ছোটবেলায় খেলেছি। এই খেলার প্রধান শর্তই হল, এমন জায়গায় লুকোতে হবে, যে জায়গার কথা চট করে কেউ কল্পনাও করতে পারবে না বা খুব সহজে যে জায়গার কথা কারও মাথায় আসবে না। কিন্তু এই লুকোচুরি খেলা যে এভাবে চরম বিপদ ডেকে আনতে চলেছে, তা ঘুণাক্ষরেও কেউ বুঝতেই পারেনি। 

লুকোচুরি খেলতে গিয়েই বেঘোরে প্রাণ গেল দুই শিশুর। এককথায় মর্মান্তিক ঘটনা। লুকোচুরি খেলার সময় বন্ধুদের চোখ এড়াতে দুই শিশু একটি পরিত্যক্ত আইসক্রিমের ফ্রিজারে ঢুকে পড়ে। কিন্তু সেখান থেকে আর তারা বেরিয়ে আসতে পারেনি। ফলে দমবন্ধ হয়ে মৃত্যু হয় ১২ ও ৭ বছরের দুই শিশুকন্যার। 

এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে কর্ণাটকের মাইসুরু শহরের কাছে মাসাজ নামক গ্রামে। সেখানেই বুধবার এই ভয়ঙ্কর ঘটনা ঘটে। ঘটনায় মৃত্যু হয়েছে ১২ বছরের ভাগ্য এবং ৭ বছরের কাব্য নামে দুই শিশুর। এদিকে, পুলিশ জানিয়েছে যে, অন্যদিনের মতোই এদিনও দুই শিশু তাদের বন্ধুদের সঙ্গে খেলছিল। কিন্তু লুকোচুরি খেলার সময় বন্ধুদের চোখ এড়াতে রাস্তার ধারের একটি পরিত্যক্ত আইসক্রিম গাড়ির ফ্রিজারে ঢুকে পড়ে ভাগ্য ও কাব্য। ফ্রিজারের দরজা ওরা ভেতর থেকে আটকে দেয়, ধরা না পড়ার জন্য। এর জেরেই ঘটে বিপত্তি। আটকে যায় ফ্রিজারটি। এরপর একমাত্র বাইরে থেকে কেউ খুললেই তা খোলা সম্ভব ছিল। আর সেকথা জানত না ওই দুই শিশু। কিছু সময় পরে দমবন্ধ হয়ে ওই দুই শিশুরই মৃত্যু হয়। 

অন্যদিকে, মেয়েরা অনেক সময় পার হয়ে যাওয়ার পরেও ফিরছে না দেখে, তাদের খোঁজ শুরু করে বাড়ির লোকেরা। বাড়ির লোকেরা তাদের বন্ধুদের সঙ্গে কথা বলে জানতে পারে যে, সবাই লুকোচুরি খেলছিল। তখনই সন্দেহ হয় তাঁদের। এরপর খুঁজতে খুঁজতে রাস্তার ধারে থাকা ওই ফ্রিজার খুলতেই আঁতকে ওঠেন তাঁরা। উদ্ধার হয় ফ্রিজার থেকে নিথর দুই শিশুর দেহ। 

এদিকে, পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, ওই শিশুদের অপমৃত্যুর ঘটনা পুলিশকে জানানোর আগেই তাঁদের শেষকৃত্য সেরে ফেলা হয় ওই দুই শিশুর পরিবারের পক্ষ থেকে। ঘটনার কথা জানাজানি হতেই এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।