সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

বিবাহিত বোনকে দিতে এসে আক্রান্ত! পালাতে গিয়ে শ্বশুরবাড়ির আত্মীয়দের গাড়ির ধাক্কা দিলেন যুবক

আত্রেয়ী সেন

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩, ০৯:০৫ পিএম | আপডেট: জানুয়ারি ১১, ২০২৩, ০৩:০৫ এএম

বিবাহিত বোনকে দিতে এসে আক্রান্ত! পালাতে গিয়ে শ্বশুরবাড়ির আত্মীয়দের গাড়ির ধাক্কা দিলেন যুবক
বিবাহিত বোনকে দিতে এসে আক্রান্ত! পালাতে গিয়ে শ্বশুরবাড়ির আত্মীয়দের গাড়ির ধাক্কা দিলেন যুবক

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বিবাহিত বোনকে তাঁর শ্বশুরবাড়িতে পৌঁছে দিতে এসেছিলেন যুবক। বিয়ে নিয়ে মতবিরোধ ছিল দুই পরিবারের মধ্যে। ওই যুবক চেয়েছিলেন সব মিটমাট করে নিতে। কিন্তু বোনকে রাখতে এসে বোনের শ্বশুরবাড়ির আত্মীয়দের হাতেই আক্রান্ত হতে হল তাঁকে।

ওই যুবকের দামি অডি গাড়ির কাচ ভেঙে দিলেন বোনের শ্বশুরবাড়ির লোকেরা। এরপরই ঘটে গেল অঘটন। আতঙ্কে বধূর ভাই তাঁর অডি গাড়ি নিয়ে দ্রুতগতিতে পালাতে গিয়েছিলেন। এর জেরে গাড়িটিতে ধাক্কা লাগে এক নিরাপত্তারক্ষী, এক বাইক আরোহী-সহ ওই যুবকের বোনের শ্বশুরবাড়ির বেশ কয়েকজন সদস্যের। যদিও এই ঘটনায় কেউ হতাহত হয়নি। এই চাঞ্চল্যকর ঘটনাটি গত ৮ ডিসেম্বর, উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। এই ঘটনার কয়েকটি ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এরপরই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্রের খবর, ওই অডি গাড়িটি চালাচ্ছিলেন কুশাগ্র সাগর নামে এক যুবক। বোন ইন্দু সাগরকে শ্বশুরবাড়িতে পৌঁছে দিতে এসেছিলেন কুশাগ্র। কিন্তু তাঁর বোনের স্বামী এবং শ্বশুরবাড়ির অন্যান্য সদস্যরা তাঁকে মারধর করা শুরু করে বলে অভিযোগ উঠেছে। এর পাশাপাশি ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গিয়েছে, ইন্দু সাগরের শ্বশুরবাড়ির লোকজন তাঁর অডি গাড়িটির উইন্ডশিল্ড ভেঙে দিচ্ছেন। পুলিশ প্রাথমিক তদন্তের পর জানিয়েছে, পারবারিক ঝামেলার জেরেই ইন্দুর শ্বশুরবাড়ির সদস্যরা এই কাজ করেছেন। এরপরই আতঙ্কে ওই জায়গা থেকে পালাতে গিয়ে দ্রুত গাড়ি চালান কুশাগ্র সাগর। সেই সময়ই গাড়িটির পথে দাঁড়িয়ে থাকা একাধিক ব্যক্তিকে ধাক্কা মারেন।

ওই ঘটনার বিষয়ে সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, আবাসনের দরজা দিয়ে দ্রুত গতিতে বেরিয়ে আসছে অডি গাড়িটি। গাড়িটির রাস্তায় এক স্কুটার আরোহী এবং বেশ কয়েকজন পথচারী ছিলেন সেসময়। কাছের এক আবাসনের দরজায় উপস্থিত ছিলেন এক নিরাপত্তারক্ষীও। তাঁদের বেশ কয়েকজনকে ধাক্কা মারে গাড়িটি। বিশেষ করে নিরাপত্তারক্ষীকেও ধাক্কা মারেন। তবে, কেউ হতাহত হননি ভাগ্যের জোরে। গাড়িটি চলে যাওয়ার পর দেখা যায়, নিরাপত্তারক্ষী উঠে দাঁড়িয়ে ধুলো ঝাড়ছেন।

ভিডিও ভাইরাল হওয়ার পরে গাজিয়াবাদের পুলিশ এই ঘটনার বিষয়ে খোঁজ শুরু করে। কুশাগ্র তাঁর বোনের স্বামী এবং শ্বশুরবাড়ির আত্মীয়দের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছেন। তাঁর অভিযোগ, বোনের স্বামী, শ্বশুরবাড়ির অন্যান্য লোকজন তাঁদের লাঞ্ছনা করেছে। তবে, তাঁর পাশাপাশি পুলিশে অভিযোগ জানিয়েছেন কুশাগ্রর গাড়িতে ধাক্কা খাওয়া নিরাপত্তারক্ষীও। তদন্ত শুরু করেছে পুলিশ।