সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

পরনে গেরুয়া কাপড়, হাতে বুলডোজার, বাবার কোলে করে পার্টি অফিসে যোগী!

আত্রেয়ী সেন

প্রকাশিত: মার্চ ১১, ২০২২, ১০:৪৭ এএম | আপডেট: মার্চ ১১, ২০২২, ১১:১৭ এএম

পরনে গেরুয়া কাপড়, হাতে বুলডোজার, বাবার কোলে করে পার্টি অফিসে যোগী!
পরনে গেরুয়া কাপড়, হাতে বুলডোজার, বাবার কোলে করে পার্টি অফিসে যোগী!

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ চকচকে টাক, পরনে গেরুয়া বসন, কানে সোনার দুল। বিধানসভা নির্বাচনের ফল প্রকাশ হতেই এমন সাজেই বেরিয়ে পড়লেন রাস্তায়। অবশ্যই বুকে কাপড়ে লাগানো ছিল পদ্ম চিহ্ন। লক্ষ্য বিজয় উৎসবের সাক্ষী হওয়া। কিন্তু ছোট্ট পায়ে কি অতো জোর আছে ঘুরে ঘুরে বিজয় উৎসব প্রত্যক্ষ করার? তাই অগত্যা বাবার কোলই ভরসা। 

তাই বাবার কোলে করেই হাজির হলেন অগণিত সমর্থকদের মাঝে। ক্যামেরা দেখেই ভুললেন না হাসিমুখে পোজ দিতে। বুলডোজার হাতে হাসিমুখের মাত্র বছর দেড়েকের যোগী আদিত্যনাথই এখন নেটদুনিয়ায় ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যোগী আদিত্যনাথের মতো সাজা বছর দেড়েকের এক শিশুর ছবি ও ভিডিও।  

বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে উত্তরপ্রদেশ-সহ ৫ রাজ্যের বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা শুরু হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই স্পষ্ট হয়ে যায় যে, উত্তরপ্রদেশের ফের ক্ষমতায় আসতে চলেছে বিজেপি। এরপরই রাজ্যের বিভিন্ন জায়গায় পার্টি অফিসের সামনে ভিড় জমাতে থাকেন সমর্থকেরা। শুরু হয় মিষ্টি বিতরণ এবং আবির খেলা। তখনই ‘ছোট্ট যোগী’ও বাবার কোলে চেপে লখনউয়ের দলীয় কার্যালয়ের সামনে উপস্থিত হয়। সাজগোজে যোগী আদিত্যনাথকে সম্পূর্ণভাবে অনুকরণ করা ছাড়াও, তার পিঠে ছিল বিশেষ বার্তাও। 

তার পিঠে লেখা, ‘ম্যায় যোগী, মোদীজী আপকো ইউপি কি জিত কি হার্দিক শুভকামনা। আমি গর্বের সঙ্গে বলছি আমি হিন্দু। বুলডোজার নেহি রুকেগা, বুলডোজার মেই হি দম।’ ওই শিশুর বাবা রভিশ চৌধুরী জানিয়েছেন, তাঁর পুরো পরিবারই যোগী আদিত্যনাথের সরকারকে সমর্থন করে। তিনি আরও বলেছেন যে, ‘মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাজে আমি অত্যন্ত খুশি। যোগীজীর কারণেই আমাদের বাড়ির মহিলারা বিনা ভয়ে বাড়ি থেকে বের হতে পারেন। আমার গোটা পরিবারই একসঙ্গেই মিলে আমার ছেলেকে তাই যোগীজীর মতো সাজিয়েছি।’ উল্লেখ্য, গোরক্ষপুর কেন্দ্র থেকে ১ লক্ষ ২ হাজার ভোটে জয়ী হয়েছেন যোগী আদিত্যনাথ।