সোমবার, ১৩ মে, ২০২৪

নুডুলস খেয়েই মৃত্যু! গৃহবধুর চরম পরিণতির নেপথ্যে কী কারণ জানেন?

চৈত্রী আদক

প্রকাশিত: জুলাই ৩০, ২০২২, ০৪:১৮ পিএম | আপডেট: জুলাই ৩০, ২০২২, ১০:১৮ পিএম

নুডুলস খেয়েই মৃত্যু! গৃহবধুর চরম পরিণতির নেপথ্যে কী কারণ জানেন?
নুডুলস খেয়েই মৃত্যু! গৃহবধুর চরম পরিণতির নেপথ্যে কী কারণ জানেন? / প্রতীকী ছবি

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ সামান্য অসাবধানতা, আর তাতেই ঘটতে পারে মারাত্মক কোনও দুর্ঘটনা। ঠিক যেমনটা ঘটেছে মুম্বইয়ে। বাড়িতে ইঁদুরের উৎপাত ঠেকাতে টমেটোয় ইঁদুর মারার বিষ মিশিয়ে রেখেছিলেন এক গৃহবধূ। নুডলস বানানোর সময় ভুলবশত সেই বিষ মেশানো টমেটোই দিয়ে ফেলেন রান্নায়। পরবর্তীতে সেই নুডলস খেয়েই অসুস্থ হয়ে পড়েন তিনি। হাসপাতালে কিছুদিন চিকিৎসার পর শেষমেষ মৃত্যুর কোলে ঢলে পড়েন গৃহবধূ।

জানা গিয়েছে, মৃতার নাম রেখা নিষাদ। মুম্বইয়ের মালাদ এলাকার পাসকেল ওয়াড়িতে থাকতেন তিনি। দীর্ঘদিন ধরেই তাঁর বাড়িতে ইঁদুরের ব্যাপক উপদ্রব। তাই ইঁদুর মারতে গত ২১ জুলাই একটি টমেটোতে বিষ মিশিয়ে রেখেছিলেন রেখা। তার ঠিক পরের দিনই ভুল করে ওই বিষাক্ত টমেটো নুডলসে দিয়ে ফেলেন। আর সেই বিষাক্ত নুডুলস খাওয়াতেই চরম পরিণতি ঘনিয়ে আসে গৃহবধুর জীবনে।

এই প্রসঙ্গে পুলিশ আধিকারিক মুসা দেবর্ষী জানিয়েছেন, টিভি দেখতে দেখতে নুডুলস রান্না করছিলেন রেখা নিষাদ। সম্পূর্ণ মনোযোগ টিভির প্রতি থাকায় ভুলবশত বিষাক্ত টমেটোই নুডলসে মিশিয়ে ফেলেন। পরে সেই নুডুলস নিজেই খান। নুডুলস খাবার ঘন্টাখানেক বাদেই বমি শুরু হয় ওই মহিলার। ক্রমশই শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তড়িঘড়ি তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন তাঁর স্বামী এবং দেওর। টানা এক সপ্তাহ ধরে হাসপাতালে চিকিৎসারত ছিলেন রেখা।

সময়মতো চিকিৎসা শুরু হলেও শেষ রক্ষা হয়নি। গতকাল অর্থাৎ শুক্রবার মৃত্যুর কোলে ঢলে পড়েন রেখা নিষাদ। তাঁর পরিবার বলতে কেবল স্বামী এবং দেওর ছিলেন। তিনি বিভিন্ন ধরনের কাজের সঙ্গে যুক্ত ছিলেন। তবে দুর্ঘটনাবশত রেখার আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবারের। পুলিশের তরফ থেকে দুর্ঘটনাজনিত মৃত্যুর অভিযোগ দায়ের করা হয়েছে।