শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

রাতের শহরে রাস্তায় গিটারে ‍‍`কেশারিয়া‍‍`র সুর! যুবকের গান শুনে মুগ্ধ পুলিশকর্মীরাও, দেখুন ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৩, ১১:৪২ এএম | আপডেট: জানুয়ারি ১১, ২০২৩, ০৫:৪২ পিএম

রাতের শহরে রাস্তায় গিটারে ‍‍`কেশারিয়া‍‍`র সুর! যুবকের গান শুনে মুগ্ধ পুলিশকর্মীরাও, দেখুন ভিডিও
রাতের শহরে রাস্তায় গিটারে ‍‍`কেশারিয়া‍‍`র সুর! যুবকের গান শুনে মুগ্ধ পুলিশকর্মীরাও, দেখুন ভিডিও

কথায় বলে, মুম্বই শহর নাকি কখনও ঘুমোয় না! দিন হোক কি রাত, সদাব্যস্ত এই শহর। বিশেষত রাতে যেন মুম্বইয়ের এক অন্য রূপের দেখা মেলে! এবার সম্প্রতি ভাইরাল হল রাতের শহরের একটি ভিডিও। গিটার হাতে মেরিন ড্রাইভের রাস্তা মাতিয়ে তুলতে দেখা গেল এক যুবককে। আর তাঁর গান শুনে মুগ্ধ হলেন রাস্তায় টহলরত পুলিশকর্মীরাও।

ভিডিওটি তোলা মুম্বইয়ের মেরিন ড্রাইভে। গভীর রাতে সেখানে গিটার বাজিয়ে ‍‍`কেশারিয়া‍‍` গান গাইতে শোনা যায় এক যুবককে৷ সঙ্গে ছিলেন তাঁর দুই বন্ধুও৷ আর যুবকের সেই গান শুনে আর নিজেদের আটকে রাখতে পারলেন না রাস্তায় পাহারারত দুই পুলিশকর্মী৷ তাঁরাও এসে যোগ দেন সেই দলে৷ মন্ত্রমুগ্ধের মতো শুনতে থাকেন যুবকের গান৷

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, গিটার হাতে ‍‍`কেশারিয়া‍‍` গানের সুর-তালে সকলকে যেন মোহিত করে দিয়েছেন ওই যুবক৷ হৃদয় নিংড়ে গান গাইছেন তিনি৷ আর যেই না দুই পুলিশকর্মী তাঁর গান শুনতে আসেন, তখন তাঁদের জন্যও গান গাইতে দেখা যায় তাঁকে৷ ভিডিওতে দেখা যায়, যুবকটি হাসিমুখে গিটারে সুর তুলে একমনে গান গেয়ে চলেছেন৷ আর দুই পুলিশকর্মী তা রীতিমতো উপভোগও করছেন।

বলাই বাহুল্য, এই মর্মস্পর্শী ভিডিওটি মনে কেড়েছে নেটিজেনদের। ফলে তা রাতারাতি হয়ে উঠেছে ভাইরাল। ভিডিও সম্ভবত গত ১৯ ডিসেম্বর রাতে তোলা। কিন্তু এতগুলো দিন পরও সমানভাবে সমাদৃত এই ভিডিও।

আসলে, ভিডিওটিতে সবচেয়ে বেশি যা নজর কেড়েছে তা হল দুই পুলিশকর্মীর জন্য যুবকের এই গান গাওয়া। নেটিজেনদের মনে হয়েছে, যে পুলিশকর্মীরা সমাজের কল্যাণে দিন-রাত এক করে খেটে যান, সাধারণ মানুষের সুরক্ষার জন্য রোদ-বৃষ্টি-শীত উপেক্ষা করে কর্তব্য পালন করে চলেন, তাতে এটুকু অবসর, এটুকু বিনোদন তাঁদের প্রাপ্য। কারণ, দিনের শেষে তাঁরাও আর পাঁচজনের মতো রক্তমাংসের মানুষ। তাই কাজের ফাঁকেই অবসর সময় উপভোগ করার অনুভূতি যদি তাঁরা পান, এর চেয়ে ভালো আর কিছুই হয় না।

স্বভাবতই ভিডিওটি তাই মুখে হাসি ফুটিয়েছে নেটমহলের৷ সকলেই প্রশংসায় পঞ্চমুখ তা দেখে। বিশেষ করে যুবকটির গানের তারিফ না করে পারেননি কেউই৷ নাম না জানা সেই গায়ককে পছন্দ করে ফেলেছেন মানুষজন। নানারকম মন্তব্যে তাই সোশ্যাল মিডিয়া ভরিয়ে ফেলেছেন তারা৷ আর মোটামুটি সকলেরই একই মত, এরকম এক ভিডিও সবারই হৃদয় ছুঁয়ে নিতে বাধ্য!